kalerkantho

শুক্রবার । ৬ কার্তিক ১৪২৮। ২২ অক্টোবর ২০২১। ১৪ রবিউল আউয়াল ১৪৪৩

স্মল বিজ

বাংলাদেশ মেট্রোপলিটন চেম্বার-হংকংয়ের নতুন পরিচালনা পর্ষদ

ফেনী প্রতিনিধি   

২৬ জুলাই, ২০২১ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



হংকংয়ে বাণিজ্য সংগঠন ‘বাংলাদেশ মেট্রোপলিটন চেম্বার অব কমার্স’ নতুন পরিচালনা পর্ষদ সম্প্রতি গঠিত হয়েছে। এতে সভাপতি নির্বাচিত হন দেওয়ান সাইফুল আলম মাসুদ। দুজন সহসভাপতি সৈয়দ মো. জামশেদ হাফিজ ও সৈয়দ মো. মহিউদ্দিন, সাধারণ সম্পাদক রাশেদুল আবেদিন, কোষাধ্যক্ষ শেখ রাজিফ আহমেদ এবং সদস্য পদে সর্বজনাব ড. মো. আবু সালেক, কবির মোহাম্মদ হুমায়ুন, মো. জাফর আলী, হোসাইন মো. মোশাররফ, মো. মোজাম্মেল হক চৌধুরী ও মো. নাহিদুল ইসলাম আজমল নির্বাচিত হন।

বাংলাদেশ মেট্রোপলিটন চেম্বার অব কমার্স হংকং আয়োজিত সভায় চেম্বারের সদ্যোবিদায়ি সভাপতি ফজলে আজিম ও অন্য বিদায়ি পরিচালকদের উপস্থিতিতে চেম্বারের সাধারণ সদস্যদের সঙ্গে নবনির্বাচিত পরিচালনা পর্ষদকে পরিচয় করিয়ে দেওয়া হয়।

বিদায়ি সভাপতি ফজলে আজিম বলেন, ‘নির্বাচিত কমিটি এই চেম্বারকে অন্য উচ্চতায় নিয়ে যাবেন বলে আমি দৃঢ়ভাবে বিশ্বাস করি।’ নবনির্বাচিত সভাপতি দেওয়ান সাইফুল আলম মাসুদ বলেন, ‘বর্তমানে ব্যবসাপ্রতিষ্ঠানগুলো চ্যালেঞ্জিং সময় পার করছে। আমাদের চেষ্টা থাকবে চেম্বারের সদস্যদের নিয়ে ব্যবসায়ীদের বিভিন্ন চ্যালেঞ্জ মোকাবেলা, নতুন বাজার খোঁজ করা এবং হংকং সরকারের বিভিন্ন আর্থিক সহযোগিতাগুলো পেতে কাজ করা। সেই সঙ্গে হংকংয়ের ব্যবসায়ীদের বাংলাদেশে বিনিয়োগ করতে উদ্বুদ্ধ করা।’



সাতদিনের সেরা