kalerkantho

বুধবার । ১১ কার্তিক ১৪২৮। ২৭ অক্টোবর ২০২১। ১৯ রবিউল আউয়াল ১৪৪৩

বসুন্ধরা গ্রুপ ও অ্যাজলিউশন সফটওয়্যারের মধ্যে চুক্তি

বাণিজ্য ডেস্ক   

২৯ জুন, ২০২১ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



বসুন্ধরা গ্রুপ ও অ্যাজলিউশন সফটওয়্যারের মধ্যে চুক্তি

সমঝোতা স্মারক চুক্তিতে স্বাক্ষর করেন বসুন্ধরা গ্রুপের সেক্টর-এ-এর প্রধান মানবসম্পদ কর্মকর্তা ক্যাপ্টেন শেখ এহসান রেজা (অব.) এবং অ্যাজলিউশন সফটওয়্যার অ্যান্ড ইঞ্জিনিয়ার্স লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক মো. জাহিদুর রহমান

যাবতীয় এইচআর কার্যাবলি একটি স্বয়ংক্রিয় প্ল্যাটফর্মে রূপান্তরের সুবিধার্থে এইচআর ডিভিশন, সেক্টর-এ, বসুন্ধরা গ্রুপ গত ২২ জুন সেন্ট্রাল কনফারেন্স রুম, বিআইএইচকিউ-২তে অ্যাজলিউশন সফটওয়্যার অ্যান্ড ইঞ্জিনিয়ার্স লিমিটেডের সঙ্গে একটি সমঝোতা স্মারক চুক্তি স্বাক্ষর করে। যদিও বর্তমানে এইচআর ডিভিশন, সেক্টর-এ ‘ইমপ্রেস সফটওয়্যার’-এর মাধ্যমে সীমিত আকারে স্বয়ংক্রিয়ভাবে এইচআর কার্যাবলি সম্পাদন করে যাচ্ছে, তবে এই সমঝোতা স্মারক চুক্তি সর্বপ্রকার এইচআর কার্যাবলি সম্পূর্ণ স্বয়ংক্রিয়ভাবে সম্পাদনের ক্ষেত্রে অগ্রণী ভূমিকা পালন করবে।

অ্যাজলিউশন সফটওয়্যার অ্যান্ড ইঞ্জিনিয়ার্স, ইমপ্রেস সফটওয়্যারের একক ডেভেলপার হিসেবে কাজ করে আসছে। এটি প্রতিষ্ঠালগ্ন থেকে কয়েক বছর ধরে দেশে একটি সফল স্বয়ংক্রিয় সেবা প্রদানকারী প্রতিষ্ঠান হিসেবে প্রতিষ্ঠিত হয়েছে।

সমঝোতা স্মারক চুক্তিতে স্বাক্ষর করেন বসুন্ধরা গ্রুপের সেক্টর-এ-এর প্রধান মানবসম্পদ কর্মকর্তা ক্যাপ্টেন শেখ এহসান রেজা (অব.) এবং অ্যাজলিউশন সফটওয়্যার অ্যান্ড ইঞ্জিনিয়ার্স লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক মো. জাহিদুর রহমান।

অনুষ্ঠানে সেক্টর-এ ও ইডাব্লিউপিডির কম্পানি সেক্রেটারি এম নাসিমুল হাই, এসসিডি-সার্ভিস ইন্ডাস্ট্রির বিভাগীয় প্রধান সৈয়দ ফরহাদ আলী রেজা, বিএলপিজিএল, এসআইসিএল অ্যান্ড বিএসইএল-নিউ শিপবিল্ডিং প্রজেক্টসের বিভাগীয় প্রধান (মানবসম্পদ) সাদ তানভীর, কো-অর্ডিনেটর টু ভাইস চেয়ারম্যান এবং আইসিসিবির হেড অব ক্যাটারিং আব্দুর রহমান, বিএলপিজিএল এবং এসআইসিএলের বিভাগীয় প্রধান (সেলস) মো. জাকারিয়া জালাল, মহাব্যবস্থাপক (হেড অব বাল্ক সেলস) মো. রেদোয়ানুর রহমান, সিআইও (আইটি) সিফাত জাহান নূর, উপমহাব্যবস্থাপক (আইএসি) মো. মাকসুদ আলম, বসুন্ধরা গ্রুপের সেক্টর-এ-এর সহমহাব্যবস্থাপক (মানবসম্পদ) মো. কিবরিয়াসহ অন্য উচ্চপদস্থ কর্মকর্তারা উপস্থিত ছিলেন।



সাতদিনের সেরা