kalerkantho

মঙ্গলবার । ১৩ আশ্বিন ১৪২৮। ২৮ সেপ্টেম্বর ২০২১। ২০ সফর ১৪৪৩

বাজারে আকিজের বিস্কুট ব্র্যান্ড বেকম্যান’স

বাণিজ্য ডেস্ক   

২৫ জুন, ২০২১ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



বাজারে নতুন প্রিমিয়াম বিস্কুট ব্র্যান্ড বেকম্যান’স নিয়ে এলো আকিজ গ্রুপের অঙ্গপ্রতিষ্ঠান আকিজ বেকার্স লিমিটেড। গতকাল রাজধানীর একটি হোটেলে আনুষ্ঠানিকভাবে নতুন এই ব্র্যান্ড উন্মোচন করে জানানো হয়, ইউরোপিয়ান প্রযুক্তি ও সেরা উপকরণের সংমিশ্রণে এবং বিশ্বমানের বেকম্যানদের দক্ষ প্রচেষ্টায় বেকম্যান’স বাজারে এসেছে।

শুরতেই চারটি ভিন্ন ভিন্ন স্বাদে বেকম্যান’স বিস্কুটস বাজারে এসেছে। আকিজ বেকার্সের পরিচালক শেখ জামিল উদ্দিন বলেন, ‘আকিজ সব সময় কোয়ালিটির কথা বলে, কারণ বাজারে যেসব সাধারণ বিস্কুট পাওয়া যায় সেসব বিস্কুটে ভোক্তারা তাদের চাহিদার পূর্ণতা খুঁজে পায় না। ভোক্তাদের সেই চাওয়াকে পাওয়ায় রূপান্তরিত করতেই বেস্ট ইনগ্রেডিয়েন্টস, বেস্ট রেসিপি আর ইউরোপের সেরা টেকনোলজির বেস্ট অটোমেটেড মেশিনে বেকম্যানদের দিয়ে আকিজ বেকার্স নিয়ে এসেছে প্রিমিয়াম বিস্কুট ব্র্যান্ড বেকম্যান’স।’

আকিজ বেকার্সের চিফ মার্কেটিং অফিসার শফিকুল ইসলাম তুষার বলেন, ‘অনেকেই ভোক্তার চাহিদার কথা মুখে বলে, কিন্তু বাস্তবে তার প্রমাণ নেই। আমরা দৃঢ়ভাবে বলতে চাই, আকিজ বেকার্স ভোক্তার সব চাহিদা পূরণে অঙ্গীকারবদ্ধ।’ অনুষ্ঠানে এ ছাড়া ভার্চুয়ালি উপস্থিত ছিলেন বাংলাদেশে অবস্থানরত ইতালির রাষ্ট্রদূত এনরিকো নুনজিয়াটা। ছিলেন আকিজ বেকার্সের ঊর্ধ্বতন কর্মকর্তাসহ আরো অনেকে।