kalerkantho

বুধবার । ২৯ বৈশাখ ১৪২৮। ১২ মে ২০২১। ২৯ রমজান ১৪৪২

আইপিডিসির মানবতা ডিপোজিট শুরু

বাণিজ্য ডেস্ক   

২৩ এপ্রিল, ২০২১ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



আইপিডিসি ফাইন্যান্স আবারও শুরু করেছে ‘আইপিডিসি মানবতা’ ডিপোজিট, যা ডিপোজিটকারী ও আইপিডিসির সম্মিলিত প্রচেষ্টায় অসহায়ের পাশে দাঁড়ানোর একটি অনন্য উদ্যোগ। ভয়াল রূপ ধারণ করা করোনা মহামারি প্রতিরোধে নতুন করে শুরু হয়েছে লকডাউন। ফলে অনিশ্চয়তার আঁধার নেমে এসেছে খেটে খাওয়া মানুষ ও তাঁদের পরিবারে। এই দুঃসময়ে দরিদ্র ও অসহায় মানুষদের সহায়তায় সবার একটুখানি এগিয়ে আসার সুযোগ করে দিতে গত বছরের সাফল্যের ধারাবাহিকতায় নতুন করে শুরু হয়েছে এই ডিপোজিট।

‘আইপিডিসি মানবতা’ ডিপোজিটের মাধ্যমে আইপিডিসিতে প্রতি পাঁচ লাখ টাকা ডিপোজিটে এক মাসের খাদ্যের জোগান হবে দুটি অসহায় পরিবারের, আইপিডিসি ও ডিপোজিটকারীর সম্মিলিত প্রচেষ্টায়। এ ক্ষেত্রে ডিপোজিটের ন্যূনতম পরিমাণ পাঁচ লাখ টাকা এবং ন্যূনতম মেয়াদ ছয় মাস। গ্রাহক এবং আইপিডিসির যৌথ প্রচেষ্টায় প্রতি পাঁচ লাখ টাকা ডিপোজিটে ছয় মাস মেয়াদে একটি পরিবারের এক মাসের খাবার পৌঁছে দেওয়া হবে; ১২ মাস মেয়াদে দুটি পরিবারের এক মাসের খাবার পৌঁছে দেওয়া হবে।

এই উদ্যোগের মাধ্যমে আইপিডিসি দেশের অন্যতম সেরা আর্থিক প্রতিষ্ঠানে নির্ভরযোগ্য সঞ্চয়ের মাধ্যমে নিজের নিরাপত্তা নিশ্চিত করার পাশাপাশি গ্রাহকদের দিচ্ছে মানুষের পাশে দাঁড়ানোর সুযোগ। ব্যক্তিগত ও প্রাতিষ্ঠানিক উভয় প্রকার ডিপোজিটের ক্ষেত্রেই এই অফারটি প্রযোজ্য। মানুষের দ্বারে খাবারগুলো পৌঁছে দিতে সহযোগী হিসেবে কাজ করছে জাগো ফাউন্ডেশন, আমাল ফাউন্ডেশনসহ আরো কিছু সুপরিচিত স্বেচ্ছাসেবী সংগঠন।



সাতদিনের সেরা