kalerkantho

সোমবার । ৩১ জ্যৈষ্ঠ ১৪২৮। ১৪ জুন ২০২১। ২ জিলকদ ১৪৪২

পুলিশকে হ্যান্ড স্যানিটাইজার দিল ম্যারিকো

বাণিজ্য ডেস্ক   

২২ এপ্রিল, ২০২১ ০০:০০ | পড়া যাবে ১ মিনিটে



পুলিশকে হ্যান্ড স্যানিটাইজার দিল ম্যারিকো

ম্যারিকো : ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি) হেড কোয়ার্টারে প্রায় ৯ লাখ টাকা সমমূল্যের মেডিক্যাল সেইফলাইফ হ্যান্ড স্যানিটাইজারের ৫২টিরও বেশি কার্টন পুলিশ বাহিনীর প্রতিনিধিদের হাতে তুলে দেওয়া হয়

প্রথম সারির যোদ্ধা হিসেবে বাংলাদেশ পুলিশ বাহিনীর স্বাস্থ্য সুরক্ষা নিশ্চিতে সহযোগিতাস্বরূপ প্রায় ৯ লাখ টাকা সমমূল্যের হ্যান্ড স্যানিটাইজার তুলে দেয় ম্যারিকো বাংলাদেশ লিমিটেড। পুলিশ হেড কোয়ার্টার (এইচকিউ) এবং ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি) অফিস এবং ঢাকা রেঞ্জে এই হস্তান্তর অনুষ্ঠান সম্পন্ন হয়। প্রাণঘাতী করোনাভাইরাস মোকাবেলায় প্রথম সারির যোদ্ধা হিসেবে নিরলস পরিশ্রম করে যাচ্ছে বাংলাদেশ পুলিশ বাহিনী। সাম্প্রতিক সময়ে দেশে করোনার প্রকোপ বৃদ্ধির ফলে মাস্ক পরিধান, হ্যান্ড স্যানিটাইজ করা এবং পরিচ্ছন্নতা বজায় রাখার মতো প্রয়োজনীয় স্বাস্থ্যবিধি মেনে চলা আরো জরুরি হয়ে পড়েছে।

গত মঙ্গলবার পুলিশ হেড কোয়ার্টার (এইচকিউ) এবং ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি) হেড কোয়ার্টারে প্রায় ৯ লাখ টাকা সমমূল্যের মেডিক্যাল সেইফলাইফ হ্যান্ড স্যানিটাইজারের ৫২টিরও বেশি কার্টন পুলিশ বাহিনীর প্রতিনিধিদের হাতে তুলে দেওয়া হয়।