kalerkantho

শুক্রবার। ৩১ বৈশাখ ১৪২৮। ১৪ মে ২০২১। ০২ শাওয়াল ১৪৪২

মুজিববর্ষ ও জাতীয় শিশু দিবস উদযাপন বিমান বাংলাদেশের

বাণিজ্য ডেস্ক   

১৯ মার্চ, ২০২১ ০০:০০ | পড়া যাবে ১ মিনিটে



মুজিববর্ষ ও জাতীয় শিশু দিবস উদযাপন বিমান বাংলাদেশের

বিমান বাংলাদেশ এয়ারলাইনস : বিমান বাংলাদেশ এয়ারলাইনসের প্রধান কার্যালয় বলাকায় জাতির পিতার প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানান বিমান পরিচালনা পর্ষদের চেয়ারম্যান সাজ্জাদুল হাসান, বিমানের এমডি ও সিইও ড. আবু সালেহ্ মোস্তফা কামালসহ পরিচালক ও কর্মকর্তা-কর্মচারীরা

বিমান বাংলাদেশ এয়ারলাইনসের প্রধান কার্যালয় বলাকায় বিপুল উৎসাহ ও উদ্দীপনার মধ্য দিয়ে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী পালন করা হয়েছে। গত বুধবার বলাকায় জাতীয় পতাকা ও সংস্থার নিজস্ব পতাকা উত্তোলন এবং জাতীয় সংগীতের মাধ্যমে অনুষ্ঠান শুরু হয়। এরপর জাতির পিতার প্রতিকৃতিতে বিমান পরিচালনা পর্ষদের চেয়ারম্যান সাজ্জাদুল হাসান, বিমানের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও ড. আবু সালেহ্ মোস্তফা কামালসহ পরিচালক ও কর্মকর্তা-কর্মচারীরা ফুল দিয়ে শ্রদ্ধা জানান। দেশ ও জাতির মঙ্গল কামনায় বিশেষ দোয়া ও মোনাজাত করা হয়। মোনাজাত শেষে বিমান পরিচালনা পর্ষদের চেয়ারম্যান প্রধান কার্যালয়ের লবিতে কেক কেটে জন্মশতবার্ষিকী কার্যক্রমের উদ্বোধন করেন।

বিপুলসংখ্যক শিশুর অংশগ্রহণে ‘বঙ্গবন্ধু ও বাংলাদেশ’ বিষয়ক শিশুদের চিত্রাঙ্কন ও রচনা প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। প্রতিযোগিতায় প্রথম, দ্বিতীয় ও তৃতীয় স্থান অধিকারীদের পুরস্কার দেওয়া হয়। সেই সঙ্গে প্রতিযোগিতায় অংশগ্রহণকারী সবাইকে বিশেষ সম্মাননা প্রদান করা হয়। এ ছাড়া বঙ্গবন্ধুকে নিয়ে তৈরি ডকুমেন্টারি হেড অফিস বলাকার সামনে স্থাপিত বিলবোর্ডে প্রদর্শিত হচ্ছে।



সাতদিনের সেরা