kalerkantho

সোমবার । ২৩ ফাল্গুন ১৪২৭। ৮ মার্চ ২০২১। ২৩ রজব ১৪৪২

চিত্রাঙ্কনে বিজয়ীদের পুরস্কার দিল বেস্ট বাই

বাণিজ্য ডেস্ক   

২৩ ফেব্রুয়ারি, ২০২১ ০০:০০ | পড়া যাবে ১ মিনিটে



চিত্রাঙ্কনে বিজয়ীদের পুরস্কার দিল বেস্ট বাই

বেস্ট বাই : ‘আঁকো তোমার বিজয়’ ক্যাম্পেইনে বিজয়ীদের সঙ্গে আরএফএল গ্রুপের গৃহস্থালি প্লাস্টিক সামগ্রী ও ইলেকট্রনিকস হোম অ্যাপ্লায়েন্সের বিক্রয়কেন্দ্র বেস্ট বাইয়ের কর্মকর্তা ও অতিথিরা

মহান বিজয় দিবস উপলক্ষে শিশুদের চিত্রাঙ্কন প্রতিযোগিতা ‘আঁকো তোমার বিজয়’ ক্যাম্পেইনের বিজয়ীদের পুরস্কৃত করেছে আরএফএল গ্রুপের গৃহস্থালি প্লাস্টিক সামগ্রী ও ইলেকট্রনিকস হোম অ্যাপ্লায়েন্সের বিক্রয়কেন্দ্র ‘বেস্ট বাই’। সম্প্রতি উত্তরা-১৪ নম্বর সেক্টরে ‘বেস্ট বাই’ শোরুমে প্রতিযোগিতার গ্র্যান্ড ফিনালে অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেওয়া হয়।

এবারের প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হয়েছেন স্বপ্ননীল হাওলাদার। তিনি পেয়েছেন বেস্ট বাইয়ের পক্ষ থেকে ৫০ হাজার টাকার গিফট ভাউচার। এ ছাড়া দ্বিতীয় ও তৃতীয় বিজয়ী হয়েছেন যথাক্রমে আল মুমিনুল ও ত্রিয়াশা সরকার। তাঁরা পেয়েছেন যথাক্রমে ২০ হাজার ও ১০ হাজার টাকার গিফট ভাউচার। এ ছাড়া ১৭ প্রতিযোগীকে দেওয়া হয়েছে এক হাজার টাকার গিফট ভাউচার। প্রতিযোগিতার সহযোগী ছিল স্টেশনারি ব্র্যান্ড ‘গুডলাক’। অনুষ্ঠানে শামসুল হক ডিগ্রি কলেজের চিত্রকলার শিক্ষক অপূর্ব কুমার সাহা, বেস্ট বাইয়ের হেড অব বিজনেস অপারেশন কৌশিক রহমান, নর্থ জোনের ইনচার্জ মাহিদুল ইসলাম উপস্থিত ছিলেন।

মন্তব্য



সাতদিনের সেরা