kalerkantho

শনিবার । ৯ মাঘ ১৪২৭। ২৩ জানুয়ারি ২০২১। ৯ জমাদিউস সানি ১৪৪২

ইসলামী ব্যাংকের ‘সেলফিন’ অ্যাপের উদ্বোধন

বাণিজ্য ডেস্ক   

২ ডিসেম্বর, ২০২০ ০০:০০ | পড়া যাবে ১ মিনিটে



ইসলামী ব্যাংকের ‘সেলফিন’ অ্যাপের উদ্বোধন

ইসলামী ব্যাংক : ইসলামী ব্যাংক বাংলাদেশের ডিজিটাল প্ল্যাটফর্ম ‘সেলফিন’ অ্যাপ উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ব্যাংকের চেয়ারম্যান প্রফেসর মো. নাজমুল হাসান, পিএইচডি

ইসলামী ব্যাংক বাংলাদেশের ডিজিটাল প্ল্যাটফর্ম ‘সেলফিন’ অ্যাপ গত সোমবার ইসলামী ব্যাংক টাওয়ারে উদ্বোধন করা হয়েছে। ব্যাংকের চেয়ারম্যান প্রফেসর মো. নাজমুল হাসান, পিএইচডি অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন ব্যাংকের পরিচালক ডা. তানভীর আহমেদ। এমডি ও সিইও মো. মাহবুব উল আলমের সভাপতিত্বে অন্যান্যের মধ্যে বক্তব্য দেন ব্যাংকের অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক মুহাম্মদ মুনিরুল মওলা, মুহাম্মদ কায়সার আলী ও মো. ওমর ফারুক খান, ডেপুটি ম্যানেজিং ডাইরেক্টর তাহের আহমেদ চৌধুরী ও মো. মোশাররফ হোসাইন এবং সিনিয়র এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট আবুল ফয়েজ মুহাম্মাদ কামালউদ্দীন।

‘ব্যাংকিং অ্যান্ড বেয়ন্ড’ এই স্লোগানে নতুন এই অ্যাপে ব্যাংকিংসহ অন্যান্য সব আর্থিক সেবা রয়েছে। ইনস্ট্যান্ট ভিসা কার্ড, ব্রাঞ্চ ছাড়াই ই-কেওয়াইসিভিত্তিক ব্যাংক অ্যাকাউন্ট খোলা, ইএফটি এবং এনপিএসবির মাধ্যমে অন্য ব্যাংকে/কার্ডে সরাসরি ফান্ড ট্রান্সফার, অ্যাড মানি, রিকোয়েস্ট মানি, ই-কমার্স/মার্চেন্ট পেমেন্ট, ক্রেডিট কার্ডের বিল প্রদান, ইউটিলিটি বিল পেমেন্ট, টিকেটিং এবং ভিসা ডিরেক্টের মাধ্যমে রেমিট্যান্স গ্রহণসহ অন্যান্য ব্যাংকিং সেবা সেলফিনের মাধ্যমে পাওয়া যায়।

মন্তব্য



সাতদিনের সেরা