kalerkantho

রবিবার । ১০ মাঘ ১৪২৭। ২৪ জানুয়ারি ২০২১। ১০ জমাদিউস সানি ১৪৪২

সংক্ষিপ্ত

২৬ কম্পানির ইনস্যুরেন্স প্রিমিয়াম এখন বিকাশে

বাণিজ্য ডেস্ক   

৩০ নভেম্বর, ২০২০ ০০:০০ | পড়া যাবে ১ মিনিটে



২৬ কম্পানির ইনস্যুরেন্স প্রিমিয়াম এখন বিকাশে

যেকোনো সময় যেকোনো স্থান থেকে দেশের শীর্ষ ২৫টি কম্পানির ইনস্যুরেন্সের প্রিমিয়াম বাড়তি কোনো খরচ ছাড়াই বিকাশে পরিশোধ করতে পারছেন গ্রাহক। বার্ষিক ১৫০ টাকা থেকে শুরু করে পছন্দ অনুযায়ী বিভিন্ন পরিমাণ প্রিমিয়াম দিয়ে বিকাশ অ্যাপ থেকেই বিভিন্ন মেয়াদি স্বাস্থ্য এবং জীবন বীমা পলিসি নেওয়ারও সুযোগ রয়েছে।

কম্পানিভেদে বিকাশের পে বিল অপশন থেকে মার্চেন্ট নম্বর সিলেক্ট করে অথবা সরাসরি পেমেন্ট অপশন থেকে সংশ্লিষ্ট প্রতিষ্ঠানের ওয়েবসাইটের পেমেন্ট গেটওয়ে থেকে প্রিমিয়াম জমা দেওয়ার সুযোগ রয়েছে। মিলভিক বাংলাদেশ লিমিটেড ও কার্নিভাল অ্যাশিউর লিমিটেডের স্বাস্থ্য ও জীবন বীমা বিকাশ অ্যাপ থেকেই নেওয়ার সুযোগ পাচ্ছেন বিকাশের গ্রাহকরা।

ইনস্যুরেন্স পলিসি নিতে প্রথমে গ্রাহককে বিকাশ অ্যাপের ‘ইনস্যুরেন্স’ অপশন থেকে ‘কার্নিভাল অ্যাশিউর লিমিটেড’ কিংবা ‘মিলভিক বাংলাদেশ লিমিটেড’ নির্বাচন করতে হবে। পরের ধাপে গ্রাহকের পছন্দ অনুযায়ী কার্নিভাল বা মিলভিকের ইনস্যুরেন্স ক্যাটাগরিগুলো দেখা যাবে। পছন্দের ক্যাটাগরিতে গিয়ে গ্রাহক তাঁর ব্যক্তিগত তথ্য, মনোনীত ব্যক্তির (নমিনি) তথ্য ও ঠিকানা দেওয়ার পর ‘সাবমিট’ বাটনে ক্লিক করলেই ইনস্যুরেন্সের আবেদন হয়ে যাবে অ্যাপ থেকেই।

মন্তব্য



সাতদিনের সেরা