kalerkantho

শনিবার । ১৩ অগ্রহায়ণ ১৪২৭। ২৮ নভেম্বর ২০২০। ১২ রবিউস সানি ১৪৪২

কিশোরগঞ্জ অর্থনৈতিক অঞ্চল দ্রুত চালু করার দাবি

পাকুন্দিয়া (কিশোরগঞ্জ) প্রতিনিধি   

২৯ অক্টোবর, ২০২০ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



কিশোরগঞ্জ অর্থনৈতিক অঞ্চল দ্রুত চালু করার দাবি

‘কিশোরগঞ্জ অর্থনৈতিক অঞ্চল’ দ্রুত চালুর দাবি উঠেছে। কালিয়াচাপড়া চিনিকল এলাকাকে দুই বছর আগে একটি অর্থনৈতিক অঞ্চল ঘোষণা করা হলেও রহস্যজনক কারণে এখনো কার্যক্রম শুরু হয়নি। এর কার্যক্রম দ্রুত চালু করার দাবি জানিয়ে এতে সংসদ সদস্যের হস্তক্ষেপ কামনা করেছেন ব্যবসায়ী নেতারা।

কিশোরগঞ্জের পাকুন্দিয়ায় মঙ্গলবার এক ব্যবসায়ী সমাবেশে এই দাবি জানানো হয়। পাকুন্দিয়া উপজেলা চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির উদ্যোগে উপজেলা পরিষদ হলরুমে এই সমাবেশ অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কিশোরগঞ্জ-২ (পাকুন্দিয়া-কটিয়াদী) আসনের জাতীয় সংসদ সদস্য সাবেক আইজিপি নূর মোহাম্মদ। সভায় সংগঠনের নেতারা প্রধান অতিথিকে উদ্দেশ করে বলেন, এই উপজেলায় কয়েক হাজার যুবক বেকার। এসব বেকার যুবকদের কর্মসংস্থানের জন্য এই উপজেলায় কোনো শিল্পপ্রতিষ্ঠান নেই।

অনুষ্ঠানে পাকুন্দিয়া উপজেলা চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির সভাপতি মো. মজিবুর রহমান বেলালের সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য দেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. নাহিদ হাসান, কিশোরগঞ্জ থেকে প্রকাশিত দৈনিক শতাব্দীর কণ্ঠ পত্রিকার সম্পাদক ও কিশোরগঞ্জ প্রেস ক্লাবের সভাপতি আহমেদ উল্লাহ ও উপজেলা সহকারী কমিশনার (ভূমি) এ কে এম লুৎফুর রহমান।

উপজেলা চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির সদস্য মুক্তিযোদ্ধা আলাউদ্দিনের সঞ্চালনায় সমাবেশে আরো বক্তব্য দেন উপজেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান-১ হারুন অর রশিদ জুয়েল, পৌর মেয়র আক্তারুজ্জামান খোকন, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ড কাউন্সিলের সাবেক কমান্ডার মিছবাহ উদ্দিন, উপজেলা চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির সহসভাপতি মো. বোরহান উদ্দিন, জেলা ইটভাটা মালিক সমিতির সভাপতি মো. খালেকুজ্জামান, পাকুন্দিয়া বাজার বণিক সমিতির সভাপতি ওমর ফারুক মজলিশ প্রমুখ।

মন্তব্য



সাতদিনের সেরা