kalerkantho

সোমবার । ১৫ অগ্রহায়ণ ১৪২৭। ৩০ নভেম্বর ২০২০। ১৪ রবিউস সানি ১৪৪২

খাবার নিয়ে টিভি অনুষ্ঠান করবে ফুডপান্ডা

বাণিজ্য ডেস্ক   

২১ অক্টোবর, ২০২০ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



অনলাইন খাবার সরবরাহকারী প্রতিষ্ঠান ফুডপান্ডা তাদের সেরা রেস্টুরেন্ট পার্টনারে কর্মকর্তা ও শেফ এবং দেশের জনপ্রিয় তারকাদের নিয়ে ‘ফর দ্য লাভ অফ ফুড’ শিরোনামে একটি টেলিভিশন অনুষ্ঠান করতে যাচ্ছে। অনুষ্ঠানের প্রতিটি পর্বে একজন তারকা ও একজন রেস্টুরেন্ট পার্টনার একসঙ্গে খাবার তৈরি করবেন, যা বিশেষ মূল্যছাড়ে পাওয়া যাবে শুধু ফুডপান্ডা অ্যাপে।

তারকা ব্যক্তি কিছু র‌্যাপিড ফায়ার প্রশ্নের উত্তর দিতে দিতে পেশাদার শেফের সঙ্গে তাল মিলিয়ে তাঁর ডিশটি তৈরি করবেন। গল্প হবে খাবারের প্রতি তাঁদের ভালোবাসা নিয়ে। ক্যাম্পেইনের টেকআউট এপিসোডে থাকছেন অভিনেত্রী জয়া আহসান এবং টেকআউটের স্বত্বাধিকারী ও শেফ জোবায়ের হোসেন। আর চিজ এপিসোডে দেখা যাবে অভিনেতা ও গায়ক তাহসান রহমান খান এবং চিজের পার্টনার অমিত হাসানকে।

স্ট্রিট ওভেন এপিসোডটিতে স্পেশাল ডিশ নিয়ে হাজির হবেন অভিনেত্রী বিদ্যা সিনহা সাহা মিম এবং স্ট্রিট ওভেনের মালিক দম্পতি আশিকুর রহমান ও সামিরা তারিন।

আর একটি সম্পূর্ণ নতুন গ্রিলড চিকেন ডিশ বানিয়ে বিএফসি পর্ব মাতাবেন অভিনেতা আরিফিন শুভ এবং বিএফসির প্রধান নির্বাহী কর্মকর্তা আশরাফ উদ্দৌলা।

নতুন এই ক্যাম্পেইন সম্পর্কে ফুডপান্ডার হেড অফ মার্কেটিং মানীষা সাফিয়া তারেক বলেন, ‘খাবারের প্রতি ভালোবাসা বাংলাদেশের সংস্কৃতির সঙ্গে অবিচ্ছেদ্যভাবে মিশে আছে। প্রত্যেকেরই নিজস্ব পছন্দের খাবার থাকে এবং এমন খাদ্যাভ্যাস থাকে, যা সে বছরের পর বছর ধরে লালন করে আসছে। আমরা এই শোটিতে এসব বিষয় তুলে আনার চেষ্টা করেছি, যা বাংলাদেশি টেলিভিশনগুলোতে এর আগে কখনো দেখা যায়নি।’

অনুষ্ঠানটি ২২ অক্টোবর থেকে বেসরকারি টেলিভিশন চ্যানেল এনটিভিতে প্রতি বৃহস্পতিবার সন্ধ্যা ৬টা ১৫ মিনিটে প্রচারিত হবে এবং ফুডপান্ডার অফিশিয়াল ইউটিউব চ্যানেল ও সোশ্যাল মিডিয়া পেজেও পাওয়া যাবে।

মন্তব্য



সাতদিনের সেরা