kalerkantho

শুক্রবার । ৭ কার্তিক ১৪২৭। ২৩ অক্টোবর ২০২০। ৫ রবিউল আউয়াল ১৪৪২

২৫তম বন্ড মুভির পার্টনার

নকিয়া ৮.৩ স্মার্টফোন বাজারে

বাণিজ্য ডেস্ক   

২৫ সেপ্টেম্বর, ২০২০ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



নকিয়া ৮.৩ স্মার্টফোন বাজারে

নকিয়া ৮.৩ ফাইভজি স্মার্টফোনের বৈশ্বিক বিক্রি শুরু হয়েছে। ক্রমবিকাশমান ফাইভজি নেটওয়ার্কে একাধিক মান সমর্থন করতে এতে যুক্ত হয়েছে ৪০টি ভিন্ন ভিন্ন আরএফ কম্পোনেন্ট। বিশ্বব্যাপী গড়ে ৫৯৯ ইউরো মূল্যের ফোনটি বিক্রির জন্য গতকালই উন্মুক্ত করা হয়েছে।

গ্রাহকরা ফোনটির সঙ্গে বাড়তি হিসেবে পাবেন গুগল ওয়ানের ছয় মাস ফ্রি ট্রায়াল। চলতি পথে দ্রুততার সঙ্গে ভিডিও রেকর্ড ও এডিট করুন আর আপলোড করুন গুগল ড্রাইভের বাড়তি ১০০ গিগাবাইটে।

এদিকে গত মার্চ মাসেই ঘোষণা হয়েছিল যে ২৫তম জেমস বন্ড মুভি নো টাইম টু ডাই-এর অফিশিয়াল পার্টনার হতে যাচ্ছে এইচএমডি গ্লোবাল। বিভিন্ন নকিয়া ফোন উঠে এসেছে এই সিনেমায়—এদের মাঝে নকিয়া ৮.৩ ফাইভজি, সত্যিকার অর্থেই বৈশ্বিক এবং কালজয়ী ফোন, যাতে রয়েছে উচ্চক্ষমতাসম্পন্ন পিওরভিউ কোয়াড ক্যামেরার সঙ্গে জেইস লেন্স এবং ফ্যানদের অতি পরিচিত ও ভালোবাসার নকিয়া ৩৩১০। এই নভেম্বরেই প্রিমিয়ার হতে যাচ্ছে ‘নো টাইম টু ডাই’।

নকিয়ার নির্মাতা প্রতিষ্ঠান এইচএমডি গ্লোবালের সিইও ফ্লোরিয়ান স্যাশে বলেন, ‘নো টাইম টু ডাই’ যেভাবে প্রযুক্তিকে এর একেবারে আকর্ষণের কেন্দ্রবিন্দুতে রেখেছে, খুব অল্পসংখ্যক সাংস্কৃতিক বিষয়ই তা করে।

মন্তব্য



সাতদিনের সেরা