kalerkantho

মঙ্গলবার । ৯ অগ্রহায়ণ ১৪২৭। ২৪ নভেম্বর ২০২০। ৮ রবিউস সানি ১৪৪২

করপোরেট কর্ণার

২৩ সেপ্টেম্বর, ২০২০ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



করপোরেট কর্ণার

মার্কেন্টাইল ব্যাংক : মার্কেন্টাইল ব্যাংক এবং প্রিমাডলারের মধ্যে সম্প্রতি একটি চুক্তি হয়। এ চুক্তির মাধ্যমে মার্কেন্টাইল ব্যাংকের ওপেন অ্যাকাউন্ট ট্রেডের মাধ্যমে রপ্তানিকারকরা ফিনটেকভিত্তিক এক্সপোর্ট ফ্যাক্টরিং সেবা পাবেন। ব্যাংকের উপব্যবস্থাপনা পরিচালক শামীম আহম্মদ এবং প্রিমাডলার বাংলাদেশের কান্ট্রি ম্যানেজার মুনাওয়ার উদ্দীন চুক্তিতে স্বাক্ষর করেন


সোনালী ব্যাংক : সোনালী ব্যাংকের অথরাইজড ডিলারের (এডি ব্রাঞ্চ) শাখাগুলোর মধ্যে ২০২০ সালের আমদানি-রপ্তানি বাণিজ্যের লক্ষ্যমাত্রা অর্জন এবং শ্রেণীকৃত ও অবলোপনকৃত ঋণ আদায় জোরদারকরণ নিমিত্তে মতবিনিময়সভা গতকাল ব্যাংকের সম্মেলনকক্ষে অনুষ্ঠিত হয়। সভায় প্রধান অতিথি ছিলেন সিইও ও এমডি মো. আতাউর রহমান প্রধান। সংবাদ বিজ্ঞপ্তি।


এআইবিএল : রাজধানীর হাজারীবাগে আল-আরাফাহ্ ইসলামী ব্যাংক ফাউন্ডেশনের নিজস্ব জায়গায় আল-আরাফাহ্ ইসলামিক ইন্টারন্যাশনাল স্কুল অ্যান্ড কলেজ ও আল-আরাফাহ্ তাহফিজুল কোরআন মাদ্রাসা ভবন সম্প্রতি উদ্বোধন করা হয়। আল-আরাফাহ্ ইসলামী ব্যাংক ও আল-আরাফাহ্ ইসলামী ব্যাংক ফাউন্ডেশনের চেয়ারম্যান আব্দুস সামাদ লাবু ভার্চুয়ালি প্রধান অতিথি হিসেবে ভবনের উদ্বোধন করেন। সংবাদ বিজ্ঞপ্তি।


হজ ফাইন্যান্স : হজ ফাইন্যান্স কম্পানির (বাংলাদেশ-মালয়েশিয়া যৌথ উদ্যোগে প্রতিষ্ঠিত শরিয়াহিভত্তিক একটি আর্থিক প্রতিষ্ঠান) নির্বাহী কমিটির ৫৬তম সভা প্রধান কার্যালয়ে অনুষ্ঠিত হয়। এতে সভাপতিত্ব করেন নির্বাহী কমিটির চেয়ারম্যান খোন্দকার ইব্রাহিম খালেদ। সভায় নির্বাহী কমিটির সদস্য কাজী রফিকুল আলম, ড. মুহাম্মদ আব্দুল মজিদ, ড. এস এম খলিলুর রহমান এবং মোহাম্মদ লকিয়ত উল্লাহ্সহ কম্পানির এমডি, ডিএমডি এবং কর্মকর্তারা উপস্থিত ছিলেন। সংবাদ বিজ্ঞপ্তি।


প্রগতি লাইফ ইনস্যুরেন্স : প্রগতি লাইফ ইনস্যুরেন্স সম্প্রতি আইইউবির সঙ্গে বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের অভিভাবকদের গ্রুপ জীবন বীমার চুক্তি স্বাক্ষর করেছে। প্রগতি লাইফের মুখ্য নির্বাহী কর্মকর্তা মো. জালালুল আজিম ও আইইউবির উপাচার্য (ভারপ্রাপ্ত) অধ্যাপক মিলান পাগন চুক্তিপত্রে স্বাক্ষর করেন। এর ফলে আইইউবির শিক্ষার্থীর অভিভাবকের মৃত্যু অথবা স্থায়ীভাবে অক্ষমতার ক্ষেত্রে প্রগতি লাইফ শিক্ষার্থীর টিউশন ফি প্রদান করবে। সংবাদ বিজ্ঞপ্তি।

মন্তব্য