kalerkantho

রবিবার। ৫ আশ্বিন ১৪২৭ । ২০ সেপ্টেম্বর ২০২০। ২ সফর ১৪৪২

১৩.৫০ শতাংশ নগদ লভ্যাংশ অনুমোদন প্রাইম ব্যাংকের

বাণিজ্য ডেস্ক   

১০ জুলাই, ২০২০ ০০:০০ | পড়া যাবে ১ মিনিটে



১৩.৫০ শতাংশ নগদ লভ্যাংশ অনুমোদন প্রাইম ব্যাংকের

প্রাইম ব্যাংক : প্রথমবারের মতো ভার্চুয়াল প্ল্যাটফর্মে প্রাইম ব্যাংকের ২৫তম বার্ষিক সাধারণ সভা গতকাল অনুষ্ঠিত হয়। এতে সভাপতিত্ব করেন ব্যাংকের চেয়ারম্যান তানজিল চৌধুরী। ব্যাংকের এমডি ও সিইও রাহেল আহমেদ, উপব্যবস্থাপনা পরিচালক ও সিআরও মো. তৌহিদুল আলম খান, উপব্যবস্থাপনা পরিচালক ও সিএফও মোহাম্মদ হাবিবুর রহমান চৌধুরী, উপব্যবস্থাপনা পরিচালক ও সিবিও ফয়সাল রহমান এবং কম্পানি সেক্রেটারি এজিএমে অংশ নেন। সংবাদ বিজ্ঞপ্তি।

২০১৯ সালের জন্য ১৩.৫০ শতাংশ নগদ লভ্যাংশ (প্রতি শেয়ারের বিপরীতে ১.৩৫০ টাকা) এবং বিধি অনুযায়ী ২০২০ সালের জন্য নিরীক্ষক নিয়োগ অনুমোদন করা হয়েছে প্রাইম ব্যাংকের বার্ষিক সাধারণ সভায়। গতকাল প্রথমবারের মতো ভার্চুয়াল প্ল্যাটফর্মে ২৫তম বার্ষিক সাধারণ সভা (এজিএম) সম্পন্ন করেছে প্রাইম ব্যাংক। নিয়ন্ত্রক সংস্থার নির্দেশনা অনুযায়ী, শেয়ারহোল্ডার ও পরিচালকদের অংশগ্রহণে এই এজিএম আয়োজন করা হয়। এতে সভাপতিত্ব করেন ব্যাংকের চেয়ারম্যান তানজিল চৌধুরী।

ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা রাহেল আহমেদ, উপব্যবস্থাপনা পরিচালক ও সিআরও মো. তৌহিদুল আলম খান, উপব্যবস্থাপনা পরিচালক ও সিএফও মোহাম্মদ হাবিবুর রহমান চৌধুরী, উপব্যবস্থাপনা পরিচালক ও সিবিও ফয়সাল রহমান এবং কম্পানি সেক্রেটারি এজিএমে অংশ নেন।

মন্তব্য



সাতদিনের সেরা