kalerkantho

শনিবার । ২৭ আষাঢ় ১৪২৭। ১১ জুলাই ২০২০। ১৯ জিলকদ ১৪৪১

করপোরেট কর্নার

২৯ মে, ২০২০ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



করপোরেট কর্নার

সাউথ বাংলা ব্যাংক : করোনাভাইসের উদ্ভূত পরিস্থিতিতে অর্থনৈতিক বিরূপ প্রভাব মোকাবেলায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ঘোষিত বৃহৎ শিল্প ও সেবা খাতের জন্য ৩০ হাজার কোটি টাকার প্যাকেজের মধ্যে কেন্দ্রীয় ব্যাংকের পুনরর্থায়ন তহবিলের আওতায় ১৫ হাজার কোটি টাকার ঋণ বাস্তবায়নে চুক্তি করেছে সাউথ বাংলা অ্যাগ্রিকালচার অ্যান্ড কমার্স ব্যাংক। সম্প্রতি কেন্দ্রীয় ব্যাংকে সাউথ বাংলা ব্যাংকের এমডি ও সিইও (ভারপ্রাপ্ত) তারিকুল ইসলাম চৌধুরী এবং বাংলাদেশ ব্যাংকের মহাব্যবস্থাপক মো. সহিদুল ইসলাম চুক্তিতে সই করেন। সংবাদ বিজ্ঞপ্তি।

পান্না গ্রুপ : ফরিদপুরের মধুখালী উপজেলায় দুই হাজার ৪০০ দুস্থ পরিবারের মাঝে ঈদ উপহার হিসেবে খাদ্য সহায়তা প্রদান করেছে পান্না গ্রুপ। সম্প্রতি এসব খাদ্যসামগ্রী ও সুবিধাভোগী দুস্থদের তালিকা মধুখালী উপজেলা নির্বাহী কর্মকর্তা মোস্তফা মনোয়ারের হাতে তুলে দেন পান্না গ্রুপের প্রতিষ্ঠান আলতু খান জুটমিলের জেনারেল ম্যানেজার নাজিমুদ্দিন ও ম্যানেজার (অ্যাকাউন্টস অ্যান্ড ফিন্যান্স) নুরুল ইসলাম। সংবাদ বিজ্ঞপ্তি।

রোটারি : করোনা মহামারি পরিস্থিতিতে অসহায় মানুষের মুখে খাবার তুলে দেওয়ার লক্ষ্যে রোটারি ইন্টারন্যাশনাল বাংলাদেশ ‘আহার প্রতিদিন’ কর্মসূচি অব্যাহত রেখেছে। প্রতিদিন সন্ধ্যায় রাজধানীসহ সারা দেশে এই খাবার বিতরণ চলছে। রোটারি গভর্নর এম রুবাইয়াত হোসেন ও মহাসচিব এ কে এম নূরুল হুদা পিন্টুসহ নেতারা এই কর্মসূচি তত্ত্বাবধান করছেন। সংবাদ বিজ্ঞপ্তি।

 

মন্তব্য



সাতদিনের সেরা