kalerkantho

মঙ্গলবার । ৩০ আষাঢ় ১৪২৭। ১৪ জুলাই ২০২০। ২২ জিলকদ ১৪৪১

করপোরেট কর্নার

৬ এপ্রিল, ২০২০ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



করপোরেট কর্নার

চায়না হারবার : চায়না হারবার ইঞ্জিনিয়ারিং কম্পানির প্রকল্প ব্যবস্থাপক ওয়ান ইয়ানচাও গতকাল চট্টগ্রামের মিরসরাই উপজেলার নির্বাহী কর্মকর্তা রুহুল আমিন এবং উপজেলার চেয়ারম্যান মো. জসিম উদ্দীনকে পাঁচ টন চাল, এক টন করে আটা, ডাল ও আলু, এক হাজার লিটার রান্নার তেল, এক হাজার পিস সাবান এবং পাঁচ হাজার সার্জিক্যাল মাস্ক হস্তান্তর করেন। উপজেলার দরিদ্র পরিবারগুলোর মধ্যে এগুলো বিতরণ করা হবে। সংবাদ বিজ্ঞপ্তি।

একমি : করোনাভাইরাস সংক্রমণ প্রতিরোধ এবং আক্রান্ত রোগীর চিকিৎসকদের নিরাপত্তা নিশ্চিতের লক্ষ্যে চিকিৎসাসামগ্রী, পিপিই ও অন্যান্য সুরক্ষা উপকরণ দিয়েছে ওষুধ উৎপাদন কম্পানি একমি ল্যাবরেটরিজ। প্রতিষ্ঠানটির পক্ষ থেকে একমির বিক্রয় ও বিতরণ পরিচালক মো. ফেরদৌস খান ঔষধ প্রশাসন অধিদপ্তরের মহাপরিচালক মেজর জেনারেল মো. মাহবুবুর রহমানের কাছে উপকরণগুলো হস্তান্তর করেন। সংবাদ বিজ্ঞপ্তি।

সালমা-আদিল ফাউন্ডেশন : করোনা পরিস্থিতি মোকাবেলায় চট্টগ্রামের চন্দনাইশে পিপিই (পারসোনাল প্রটেকশন ইকুইপমেন্ট) বিতরণ করেছে সালমা-আদিল ফাউন্ডেশন। সম্প্রতি ফাউন্ডেশনের পক্ষ থেকে পিপিই উপকরণসমূহ হস্তান্তর করেন সমাজসেবক গোলাম আজাদ ও অ্যাডভোকেট দেলোয়ার হোসেন। চন্দনাইশ উপজেলা নির্বাহী অফিসার ইমতিয়াজ হোসেন এ সময় উপস্থিত ছিলেন।

করোনাভাইরাসের প্রভাবে বিনোদন পার্ক ফ্যান্টাসি কিংডম দর্শকশূন্য

মন্তব্য



সাতদিনের সেরা