kalerkantho

মঙ্গলবার । ১৯ জ্যৈষ্ঠ ১৪২৭ । ২ জুন ২০২০। ৯ শাওয়াল ১৪৪১

বগুড়ায় রাজমিস্ত্রি দিনমজুরদের ত্রাণ দিল বসুন্ধরা সিমেন্ট

নিজস্ব প্রতিবেদক, বগুড়া   

৬ এপ্রিল, ২০২০ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



করোনাভাইরাসের (কভিড-১৯) কারণে সৃষ্ট সংকটে কর্মহীন হয়ে পড়া বগুড়ার নির্মাণ শ্রমিক (রাজমিস্ত্রি) ও দিনমজুরদের হাতে খাবার ও অন্যান্য প্রয়োজনীয় সামগ্রী তুলে দিয়েছে দেশের শীর্ষস্থানীয় শিল্পগোষ্ঠী বসুন্ধরা গ্রুপের অঙ্গপ্রতিষ্ঠান বসুন্ধরা সিমেন্ট। গতকাল রবিবার দুপুর ১২টার দিকে বগুড়া সদরের সেউজগাড়ী পানির ট্যাংক লেন এলাকায় সদর উপজেলার ৬০ জন কর্মহীন নির্মাণ শ্রমিকের হাতে এ ত্রাণ তুলে দেওয়া হয়। রাজমিস্ত্রি ও দিনমজুরদের হাতে তুলে দেওয়া প্রতিটি প্যাকেটে রয়েছে পাঁচ কেজি চাল, দুই কেজি আটা, ডাল এক কেজি, লবণ এক কেজি, আলু দুই কেজি, সয়াবিন তেল এক লিটার ও সাবান।

এ সময় বসুন্ধরা সিমেন্ট নর্থ বেঙ্গলের এজিএম আশিক আহমেদ, বগুড়া এরিয়া ম্যানেজার শাহাবুল ইসলাম, সেলস এক্সিকিউটিভ মিজানুর রহমান, প্রডাক্ট ইন্সপেক্টর প্রবীর কুমার, সরকার এন্টারপ্রাইজের প্রপ্রাইটর তাসমিকুর রহমান পাভেল উপস্থিত ছিলেন। এ ছাড়া পাবনার বেড়াঘাটে ১১০ জন শ্রমিকের মাঝে অনুরূপ খাদ্যসামগ্রী বিতরণ করা হয়।

বসুন্ধরা সিমেন্টের সঙ্গে সংশ্লিষ্ট ব্যক্তিরা জানান, গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক (এমডি) সায়েম সোবহান আনভীরের নির্দেশনায় এই ত্রাণ কার্যক্রম চলছে এবং চলবে। বগুড়া জেলায় কার্যক্রম নেওয়া হয়েছে বসুন্ধরা সিমেন্টের উদ্যোগে। এ উদ্যোগও চলছে এবং পরিস্থিতি বিবেচনা করে ভবিষ্যতেও চলমান থাকবে।

মন্তব্য



সাতদিনের সেরা