kalerkantho

বৃহস্পতিবার । ২৩ জানুয়ারি ২০২০। ৯ মাঘ ১৪২৬। ২৬ জমাদিউল আউয়াল ১৪৪১          

স্কয়ার টেক্সটাইলসের লভ্যাংশ অনুমোদন

বাণিজ্য ডেস্ক   

১৬ ডিসেম্বর, ২০১৯ ০০:০০ | পড়া যাবে ১ মিনিটে



স্কয়ার টেক্সটাইলসের লভ্যাংশ অনুমোদন

স্কয়ার টেক্সটাইলস : ঢাকার স্যামসন এইচ চৌধুরী সেন্টারে ২৪তম বার্ষিক সাধারণ সভা সম্প্রতি অনুষ্ঠিত হয়। স্কয়ার টেক্সটাইলসের ভাইস চেয়ারম্যান রত্না পাত্রর সভাপতিত্বে এ সভায় ব্যবস্থাপনা পরিচালক স্যামুয়েল এস চৌধুরী, স্বতন্ত্র পরিচালক এস এম রেজাউর রহমান উপস্থিত ছিলেন

স্কয়ার টেক্সটাইলস গত ৩০ জুন সমাপ্ত আর্থিক প্রতিবেদন অনুযায়ী তার শেয়ারহোল্ডারদের জন্য ২০ শতাংশ নগদ লভ্যাংশ অনুমোদন করেছে। সম্প্রতি ঢাকার স্যামসন এইচ চৌধুরী সেন্টারে অনুষ্ঠিত ২৪তম বার্ষিক সাধারণ সভায় এ ঘোষণা দেওয়া হয়।

স্কয়ার টেক্সটাইলসের ভাইস চেয়ারম্যান রত্না পাত্রর সভাপতিত্বে এ সভা অনুষ্ঠিত হয়।

সভায়  ব্যবস্থাপনা পরিচালক স্যামুয়েল এস চৌধুরী, স্বতন্ত্র পরিচালক এস এম রেজাউর রহমান, হেড অব অ্যাকাউন্টস অ্যান্ড ফিন্যান্স মো. কবির রেজা, চিফ ফিন্যানশিয়াল অফিসার এম হাবিবুর রহমান এবং কম্পানি সেক্রেটারি সঞ্জীব বরন রায় উপস্থিত ছিলেন।

গত ৩০ জুন সমাপ্ত সমন্বিত আর্থিক প্রতিবেদন অনুযায়ী কম্পানির বিক্রি, মোট মুনাফা এবং নিট মুনাফা (কর-পরবর্তী) হয়েছে যথাক্রমে ১০.৫৬ বিলিয়ন টাকা, ১.১৪ বিলিয়ন টাকা এবং ৪৩০.৩৬ মিলিয়ন টাকা। আলোচ্য আর্থিক প্রতিবেদন অনুসারে ৬৬.৯৪ মিলিয়ন টাকা জাতীয় কোষাগারে জমা দিয়েছে। সভাশেষে স্যামুয়েল এস চৌধুরী কম্পানির কার্যক্রমের প্রতি আস্থা ও সমর্থনের জন্যে শেয়ারহোল্ডারদেরকে আন্তরিক ধন্যবাদ জানান।

মন্তব্য



সাতদিনের সেরা