kalerkantho

বুধবার । ২২ জানুয়ারি ২০২০। ৮ মাঘ ১৪২৬। ২৫ জমাদিউল আউয়াল ১৪৪১     

তেল পরিবহনে বাধা দিয়ে ব্যবসা করবেন না : নসরুল হামিদ

নিজস্ব প্রতিবেদক   

১৬ ডিসেম্বর, ২০১৯ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



জ্বালানি তেল পরিবহনে বাধা দিয়ে জনগণকে জিম্মি করে ব্যবসা করবেন না। সকল সমস্যাই আলোচনার মাধ্যমে সমাধান সম্ভব। জ্বালানি তেলে ভেজাল না করার বিষয়ে সমিতিগুলোর আরো সজাগ থাকার পরামর্শ দিয়েছেন বিদ্যুৎ, জ্বালানি ও খনিজ সম্পদ প্রতিমন্ত্রী নসরুল হামিদ।

গতকাল রবিবার বিদ্যুৎ ভবনে বাংলাদেশ ট্যাংক-লরি ওনার্স অ্যাসোসিয়েশন ও বাংলাদেশ জ্বালানি তেল পরিবেশক সমিতি, খুলনা এবং বাংলাদেশ পেট্রল পাম্প ও ট্যাংক-লরি মালিক-শ্রমিক ঐক্য পরিষদ ও ঢাকা নেতাদের বিভিন্ন দাবি নিয়ে মতবিনিময়সভায় তিনি এসব কথা বলেন।  প্রধান অতিথির বক্তব্যে নসরুল হামিদ বলেন, ‘জনবান্ধব সরকার সকলকে নিয়েই সামনে এগোতে চায়। হতাশার কিছু নেই, কোনো অসংগতি থাকলে দ্রুত সমাধানের উদ্যোগ নেওয়া হবে।’ এ সময় তিনি ৩১ জানুয়ারির মধ্যে সবার সঙ্গে বসে সম্ভাব্য সমাধান করার জন্য বিপিসিকে নির্দেশ দেন। যেসব বিষয় জ্বালানি ও খনিজ সম্পদ মন্ত্রণালয়ের আওতাধীন নয় সে বিষয়েও দ্রুত আন্ত মন্ত্রণালয় সভা করে ৩১ জানুয়ারির মধ্যে একটি ঐক্যবদ্ধ সিদ্ধান্ত নেওয়ারও নির্দেশ দেন তিনি।

সভায় অন্যদের মধ্যে জ্বালানি ও খনিজ সম্পদ বিভাগের সিনিয়র সচিব আবু হেনা মো. রাহমাতুল মুনিম, সড়ক পরিবহন ও মহাসড়ক বিভাগের সচিব মো. নজরুল ইসলাম, বিপিসির চেয়ারম্যান মো. শামসুর রহমানসহ মালিক শ্রমিক ঐক্য পরিষদের নেতারা উপস্থিত ছিলেন।

মন্তব্য



সাতদিনের সেরা