kalerkantho

শনিবার । ২৫ জানুয়ারি ২০২০। ১১ মাঘ ১৪২৬। ২৮ জমাদিউল আউয়াল ১৪৪১     

আকস্মিক পরিদর্শনে প্রতিমন্ত্রী

বিমানের সেবার মান বাড়ানোর নির্দেশ

নিজস্ব প্রতিবেদক   

৮ ডিসেম্বর, ২০১৯ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



বিমান বাংলাদেশ এয়ারলাইনস লিমিটেডের ইন-ফ্লাইট সেবার মান বাড়ানোর নির্দেশ দিয়েছেন বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন প্রতিমন্ত্রী মো. মাহবুব আলী। তিনি বলেছেন, রাষ্ট্রীয় পতাকাবাহী সংস্থা হিসেবে বিমানের ভাবমূর্তির সঙ্গে দেশের ভাবমূর্তি জড়িত। এমন কিছু করা যাবে না যাতে দেশের ভাবমূর্তি ক্ষুণ্ন হয়।

গতকাল শনিবার বিমান বাংলাদেশ এয়ারলাইনসের ফ্লাইট ক্যাটারিং সেন্টার, বিমানবন্দরের অ্যাপ্রোনে পার্ক করা বিমানের বিভিন্ন উড়োজাহাজ আকস্মিক পরিদর্শন শেষে কর্মকর্তাদের এ নির্দেশ দেন প্রতিমন্ত্রী। এ সময় উপস্থিত ছিলেন বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয়ের সচিব মো. মহিবুল হক, বিমান বাংলাদেশ এয়ারলাইনসের ব্যবস্থাপনা পরিচালক মো. মোকাব্বির হোসেন, বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয়ের যুগ্ম সচিব জনেন্দ্র নাথ সরকার ও হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরের পরিচালক তৌহিদ-উল-আহসান।

পরিদর্শনকালে প্রতিমন্ত্রী বিমান ফ্লাইট ক্যাটারিং সেন্টারের কুকিং সেকশন, ওয়াশিং ইউনিট, বেকারি শাখাসহ বিভিন্ন বিভাগের কার্যক্রম পর্যবেক্ষণ করেন। এ সময় তিনি সেখানে কর্মরত কর্মীদের খাবারের উচ্চ মান নিশ্চিত করার পাশাপাশি যাত্রীদের পরিবেশন করা খাবারের বিশুদ্ধতা নিশ্চিত করার নির্দেশ দেন।

বিমান ফ্লাইট ক্যাটারিং সেন্টার পরিদর্শন শেষে প্রতিমন্ত্রী মো. মাহবুব আলী ও সচিবসহ অন্য কর্মকর্তারা হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর পার্কিং এরিয়ায় পার্ক করে রাখা বিমান বাংলাদেশ এয়ারলাইনসের বিভিন্ন উড়োজাহাজ পরিদর্শন করেন। উড়োজাহাজের ভেতরে বিভিন্ন বিষয় নিয়ে উপস্থিত কর্মকর্তাদের নির্দেশ দেন।

মন্তব্য



সাতদিনের সেরা