kalerkantho

সোমবার । ১৬ ডিসেম্বর ২০১৯। ১ পোষ ১৪২৬। ১৮ রবিউস সানি                         

কর্পোরেট কর্নার

৫ ডিসেম্বর, ২০১৯ ০০:০০ | পড়া যাবে ৩ মিনিটে



কর্পোরেট কর্নার

পূবালী ব্যাংক : পূবালী ব্যাংক লিমিটেড সংস্থাপন বিভাগের উদ্যোগে এবং বাংলাদেশ ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের সহযোগিতায় একটি প্রশিক্ষণ কর্মসূচি সম্প্রতি অনুষ্ঠিত হয়েছে। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন পূবালী ব্যাংকের এমডি ও সিইও মো. আব্দুল হালিম চৌধুরী এবং ব্যাংকের অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক শফিউল আলম খান চৌধুরী। সংবাদ বিজ্ঞপ্তি।


 

প্রাইম ইনস্যুরেন্স : প্রাইম ইনস্যুরেন্স কম্পানি সাফা পুরস্কার অর্জন করেছে। অনুষ্ঠানে প্রাইম ইনস্যুরেন্স কম্পানি লিমিটেডের পরিচালনা পর্ষদের চেয়ারপারসন জাকিউল্লাহ সাহিদ এবং ভাইস চেয়ারপারসন সাহিদা পারভীন তৃষা, বাণিজ্যমন্ত্রী টিপু মুনশির কাছ থেকে পুরস্কারটি গ্রহণ করেন। সংবাদ বিজ্ঞপ্তি।


 

নতুনধরা : ‘মৈত্রী সম্মাননা ২০১৯’ পেলেন মো. সাদী-উজ-জামান। সার্ক কালচারাল ফোরাম কর্তৃক আয়োজিত ‘মৈত্রী সম্মাননা-২০১৯’ পেলেন নতুনধরা এসেটস লিমিটেডের এমডি মো. সাদী-উজ-জামান। অনুষ্ঠানে ‘মৈত্রী সম্মাননা-২০১৯’ তুলে দেন গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রণালয়ের সাবেক প্রতিমন্ত্রী অ্যাডভোকেট আব্দুল মান্নান খান, বাংলাদেশ গণতদন্ত কমিশনের চেয়ারম্যান বিচারপতি শামসুল হুদা


 

আল-আরাফাহ্ ইসলামী ব্যাংক : কাতারে যাচ্ছে আল-আরাফাহ্ ইসলামী ব্যাংক পঞ্চম বাংলাদেশ জুনিয়র সায়েন্স অলিম্পিয়াড দল। গত রবিবার এক সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন বাংলাদেশ পরমাণু শক্তি কমিশনের সাবেক জ্যেষ্ঠ বিজ্ঞানী ড. রেজাউর রহমান, আল-আরাফাহ্ ইসলামী ব্যাংকের ডিএমডি শাব্বির আহমেদ


 

শাহ্‌জালাল ইসলামী ব্যাংক : রাজধানীর পল্লবীতে শাহ্জালাল ইসলামী ব্যাংকের ১৩০তম শাখা উদ্বোধন করা হয়েছে। অনুষ্ঠানে আলহাজ ইলিয়াস উদ্দিন মোল্লাহ্, এমপি প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে শাখাটি উদ্বোধন করেন। অনুষ্ঠানে আরো ছিলেন ব্যাংকের পরিচালক ও রিস্ক ম্যানেজমেন্ট কমিটির চেয়ারম্যান আলহাজ মোহাম্মদ ইউনুছ এবং সভাপতিত্ব করেন ব্যাংকের এমডি ও সিইও এম শহীদুল ইসলাম। সংবাদ বিজ্ঞপ্তি।


 

প্রাইম ব্যাংক : প্রাইম ব্যাংকের বার্ষিক ঝুঁকি ব্যবস্থাপনা সম্মেলন সম্প্রতি বিশ্বসাহিত্য কেন্দ্র মিলনায়তনে অনুষ্ঠিত হয়েছে। এই সম্মেলনে পরিচালনা পর্ষদের রিস্ক ম্যানেজমেন্ট কমিটির সদস্য এম ফরহাদ হোসাইন, এফসিএ, বাংলাদেশ ব্যাংকের অফসাইট সুপারভিশন বিভাগের মহাব্যবস্থাপক মো. শহিদুল ইসলাম ও উপমহাব্যবস্থাপক মো. আমিনুর রহমান চৌধুরী। আরো ছিলেন ব্যাংকের এমডি রাহেল আহমেদ, ডিএমডি মো. গোলাম রব্বানী। সংবাদ বিজ্ঞপ্তি।


 

উত্তরা ব্যাংক : উত্তরা ব্যাংকের মানি লন্ডারিং প্রতিরোধ বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত হয়েছে। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন উত্তরা ব্যাংকের এমডি ও সিইও মোহাম্মদ রবিউল হোসেন এবং উত্তরা ব্যাংকের উপব্যবস্থাপনা পরিচালক ও প্রধান মানি লন্ডারিং প্রতিরোধ বিষয়ক কর্মকর্তা মো. আবুল হাশেম। সংবাদ বিজ্ঞপ্তি।


 

বাংলাদেশ কমার্স ব্যাংক : বাংলাদেশ কমার্স ব্যাংক লিমিটেডের ২১তম বার্ষিক সাধারণ সভা সম্প্রতি অনুষ্ঠিত হয়েছে। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ব্যাংকের পরিচালনা পর্ষদের চেয়ারম্যান ড. ইঞ্জিনিয়ার রশিদ আহমেদ চৌধুরী এবং ব্যাংকের এমডি ও সিইও মো. আব্দুল খালেক খান। সংবাদ বিজ্ঞপ্তি।


 

মন্তব্য



সাতদিনের সেরা