kalerkantho

মঙ্গলবার । ১০ ডিসেম্বর ২০১৯। ২৫ অগ্রহায়ণ ১৪২৬। ১২ রবিউস সানি     

কর্পোরেট কর্ণার

৩ ডিসেম্বর, ২০১৯ ০০:০০ | পড়া যাবে ৩ মিনিটে



কর্পোরেট কর্ণার

প্রিমিয়ার ব্যাংক : প্রিমিয়ার ব্যাংক লিমিটেডের ‘ব্যাংকিং বুথ’ নারায়ণগঞ্জের আদমজী ইপিজেডের সোনামিয়া মার্কেট এবং ফতুল্লার শিবু মার্কেটে উদ্বোধন করা হয়েছে। এই ‘ব্যাংকিং বুথ’ শাখাগুলোর উদ্বোধন করেন এম রিয়াজুল করিম, এফসিএমএ, এমডি, প্রিমিয়ার ব্যাংক লিমিটেড এবং ব্যাংকের এএমডি মো. আব্দুল জব্বার চৌধুরী। সংবাদ বিজ্ঞপ্তি।

বাংলাদেশ মুদ্রণ শিল্প সমিতি : সম্প্রতি বাংলাদেশ মুদ্রণ শিল্প সমিতির বার্ষিক সাধারণ সভা (এজিএম) অনুষ্ঠিত হয়েছে। এতে উপস্থিত ছিলেন সমিতির চেয়ারম্যান শহীদ সেরনিয়াবাত এবং সমিতির সাধারণ সম্পাদক মো. জহুরুল ইসলাম। সংবাদ বিজ্ঞপ্তি।

ইউসিবি : ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংক লিমিটেডের (ইউসিবি) ঢাকা, গুলশানের লার্নিং ও ডেভেলপমেন্ট  সেন্টারে মাসব্যাপী ফাউন্ডেশন ট্রেনিং প্রগ্রামের সমাপনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ইউসিবির অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক আরিফ কাদরি এবং লার্নিং ও ডেভেলপমেন্ট বিভাগের প্রধান আবুল আলী আহাদসহ অন্য কর্মকর্তারা। সংবাদ বিজ্ঞপ্তি।

ইলেকট্রো মার্ট : ইলেকট্রো মার্ট লিমিটেড গ্রি বিজনেস মিট ২০২০ সম্পন্ন করেছে। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ইলেকট্রো মার্ট লিমিটেড ও ট্রেড ইন্টারন্যাশনাল ইন্ডাস্ট্রিজ লিমিটেড এবং এনসিসি ব্যাংকের চেয়ারম্যান মো. নুরুন নেওয়াজ সেলিম এবং কম্পানির এমডি নুরুল আমিন ফারুক

এবি ব্যাংক : এবি ব্যাংক লিমিটেড এবং স্কয়ার হসপিটালস লিমিটেডের মধ্যে একটি সমঝোতা চুক্তি স্বাক্ষরিত হয়েছে। অনুষ্ঠানে এবি ব্যাংক লিমিটেডের ডিএমডি আবদুর রহমান এবং স্কয়ার হসপিটালস লিমিটেডের চিফ অ্যাডমিনিস্ট্রেটিভ অফিসার মো. ইসম এবনে ইউসুফ সিদ্দিক। সংবাদ বিজ্ঞপ্তি।

টেলিটক : টেলিটক বাংলাদেশ লিমিটেডের ১৫তম বার্ষিক সাধারণ সভা সম্প্রতি অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে ডাক ও টেলিযোগাযোগ বিভাগের মন্ত্রী মোস্তাফা জব্বার প্রধান অতিধি হিসেবে উপস্থিত ছিলেন। আরো ছিলেন ডাক ও টেলিযোগাযোগ বিভাগের সচিব অশোক কুমার বিশ্বাস, টেলিটকের এমডি সাহাব উদ্দিন

ব্রিটিশ আমেরিকান টোব্যাকো : ব্রিটিশ আমেরিকান টোব্যাকো বাংলাদেশকে (বিএটিবি) ‘সাপ্লাই চেইন অ্যাওয়ার্ড ২০১৯’ প্রদান করেছে আইপিডিসি ফাইন্যান্স লিমিটেড এবং বাংলাদেশ সাপ্লাই চেইন ম্যানেজমেন্ট সোসাইটি (বিএসসিএমএস)। সম্প্রতি এক অনুষ্ঠানে বিএটিবির পক্ষ থেকে পুরস্কারটি গ্রহণ করেন প্রতিষ্ঠানটির ইনডিপেনডেন্ট ডিরেক্টর কে এইচ মাসুদ সিদ্দিকী, হেড অব পাবলিক অ্যাফেয়ার্স ও কম্পানি সেক্রেটারি মো. আজিজুর রহমান এবং এইচআর বিজনেস পার্টনার অপারেশনস আদ্রিতা দত্ত। সংবাদ বিজ্ঞপ্তি।

মন্তব্য



সাতদিনের সেরা