kalerkantho

মঙ্গলবার । ৭ আশ্বিন ১৪২৭ । ২২ সেপ্টেম্বর ২০২০। ৪ সফর ১৪৪২

জালালাবাদ গ্যাসের ২১১ কোটি টাকা মুনাফা

বাণিজ্য ডেস্ক   

১৩ নভেম্বর, ২০১৯ ০০:০০ | পড়া যাবে ১ মিনিটে



জালালাবাদ গ্যাসের ২১১ কোটি টাকা মুনাফা

জালালাবাদ গ্যাস : জালালাবাদ গ্যাসের বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত হয়েছে। এতে ছিলেন কম্পানির পরিচালনা পর্ষদের চেয়ারম্যান জ্বালানি ও খনিজ সম্পদ মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব (উন্নয়ন) এ বি এম আবদুল ফাত্তাহ, জ্বালানি ও খনিজ সম্পদ বিভাগের সিনিয়র সচিব আবু হেনা মো রহমাতুল মুনিম এবং পেট্রোবাংলার চেয়ারম্যান মো. রুহুল আমীন

জালালাবাদ গ্যাস ট্রান্সমিসন অ্যান্ড ডিস্ট্রিবিউশন সিস্টেম লিঃ সিলেটের ৩৩তম বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত হয়েছে। সিলেটে অনুষ্ঠিত বার্ষিক সাধারণ সভায় সভাপতিত্ব করেন কম্পানির পরিচালনা পর্ষদের চেয়ারম্যান জ্বালানি ও খনিজ সম্পদ মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব (উন্নয়ন) এ বি এম আবদুল ফাত্তাহ।

ওই সভায় জালালাবাদ গ্যাসের ২০১৮-২০১৯ অর্থবছরের নিরীক্ষিত হিসাব অনুমোদিত হয়। ২০১৮-২০১৯ অর্থবছরে কম্পানিটি ৩৭৯৫.০৬৫ মিলিয়ন ঘনমিটার গ্যাস বিক্রি করে ২০১৪.৩৫ কোটি টাকা এবং অন্যান্য আয় বাবদ ১৭৫.০৭ কোটি টাকাসহ মোট ২১৮৯.৪২ কোটি টাকা রাজস্ব আয় করে। আলোচ্য অর্থবছরে কম্পানির ২১১.৭২ কোটি টাকা করপূর্ব মুনাফা ও ১৩৭.৬২ কোটি টাকা করোত্তর নিট মুনাফা অর্জন করে।

সভায় জ্বালানি ও খনিজ সম্পদ বিভাগের সিনিয়র সচিব আবু হেনা মো. রহমাতুল মুনিম, পেট্রোবাংলার চেয়ারম্যান মো. রুহুল আমীনসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।

মন্তব্য



সাতদিনের সেরা