kalerkantho

রবিবার। ১৭ নভেম্বর ২০১৯। ২ অগ্রহায়ণ ১৪২৬। ১৯ রবিউল আউয়াল ১৪৪১     

এক টনের নতুন ইনভার্টার এসি আনল ওয়ালটন

নিজস্ব প্রতিবেদক   

৮ নভেম্বর, ২০১৯ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



এক টনের নতুন ইনভার্টার এসি আনল ওয়ালটন

ওয়ালটন : এক টনের নতুন মডেলের ওয়ালটন স্মার্ট ইনভার্টার স্প্লিট এসি উন্মোচন করা হয়। এতে উপস্থিত ছিলেন ওয়ালটন হাইটেক ইন্ডাস্ট্রিজের চেয়ারম্যান এস এম নুরুল আলম রেজভী, পরিচালক এস এম মাহবুবুল আলম এবং মাহবুব আলম মৃদুল। আরো ছিলেন নির্বাহী পরিচালক এবং বিপণন বিভাগের প্রধান সমন্বয়ক ইভা রিজওয়ানা নিলু, নির্বাহী পরিচালক এমদাদুল হক সরকারসহ অন্যরা

বিদ্যুৎসাশ্রয়ী এক টনের ইনভার্টার এসি (এয়ারকন্ডিশনার) বাজারে আনল ওয়ালটন। নতুন এই এসিতে ‘স্মার্ট কন্ট্রোল’ সুবিধা আছে যার ফলে ভয়েস কমান্ড ও স্মার্টফোনের মাধ্যমেই নিয়ন্ত্রণ করা যাবে। এ ছাড়া ‘অ্যামাজন ইকো’র মাধ্যমে রিমোট কন্ট্রোল ছাড়াই শীতাতপ নিয়ন্ত্রণ ব্যবস্থা বাড়ানো, কমানো, চালু বা বন্ধ করা যাবে।

রাজধানীর বসুন্ধরা আবাসিক এলাকায় ওয়ালটন করপোরেট অফিসে গত বুধবার ‘এসি সেলস অ্যাচিভমেন্ট সেলিব্রেশন’ শীর্ষক অনুষ্ঠানে কেক কেটে উন্মুক্ত করা হয় এক টনের নতুন মডেলের স্মার্ট ইনভার্টার স্প্লিট এসি। পাশাপাশি এসি বিক্রিতে বিশেষ অবদান রাখায় ৩৩ জন কর্মকর্তা ও ব্যবসায়ীকে পুরস্কৃত করে ওয়ালটন। নতুন মডেলের এসি উন্মোচনের পর পুরস্কারপ্রাপ্তদের হাতে ক্রেস্ট এবং সনদ তুলে দেন ওয়ালটন হাইটেক ইন্ডাস্ট্রিজ লিমিটেডের চেয়ারম্যান এস এম নুরুল আলম রেজভী, পরিচালক এস এম মাহবুবুল আলম এবং মাহবুব আলম মৃদুল। এ সময় উপস্থিত ছিলেন নির্বাহী পরিচালক এবং বিপণন বিভাগের প্রধান সমন্বয়ক ইভা রিজওয়ানা নিলু, নির্বাহী পরিচালক এমদাদুল হক সরকার, এস এম জাহিদ হাসান, মো. হুমায়ূন কবীর, তানভীর রহমান, এফ এম ইকবাল বিন আনোয়ার (ডন), মো. রায়হান, আমিন খান, ড. সাখাওয়াত হোসেন, উপদেষ্টা লে জে (অব.) চৌধুরী হাসান সারওয়ার্দী, ওয়ালটন এসির গবেষণা ও উন্নয়ন বিভাগের প্রধান সন্দীপ বিশ্বাস এবং এসি সেলস অ্যান্ড ডেভেলপমেন্ট বিভাগের প্রধান জাহিদুল ইসলাম প্রমুখ।

মন্তব্য



সাতদিনের সেরা