kalerkantho

রবিবার। ১৭ নভেম্বর ২০১৯। ২ অগ্রহায়ণ ১৪২৬। ১৯ রবিউল আউয়াল ১৪৪১     

কুষ্টিয়ায় বসুন্ধরা সিমেন্টের কর্মশালা

নিজস্ব প্রতিবেদক, কুষ্টিয়া   

১৩ অক্টোবর, ২০১৯ ০০:০০ | পড়া যাবে ১ মিনিটে



কুষ্টিয়ায় বসুন্ধরা সিমেন্টের কর্মশালা

বসুন্ধরা সিমেন্ট : কুষ্টিয়ায় গতকাল বসুন্ধরা সিমেন্ট আয়োজিত কর্মশালায় ৬০ জন রাজমিস্ত্রিসহ বিভিন্ন পেশার শতাধিক মানুষ অংশগ্রহণ করেন। কুষ্টিয়া অঞ্চলের বসুন্ধরা সিমেন্টের পরিবেশক মেসার্স সোনালী ট্রেডার্সের মালিক নুরু উদ্দিন এতে সভাপতিত্ব করেন। ছবি : কালের কণ্ঠ

কুষ্টিয়ায় গতকাল শনিবার বসুন্ধরা সিমেন্টের পক্ষ থেকে নির্মাণশিল্পীদের দক্ষতা ও সচেতনতাকে এগিয়ে নিতে ‘শৈল্পিক নির্মাণ, রাজমিস্ত্রিদের অবদান’ বিষয়ে এক কর্মশালা অনুষ্ঠিত হয়েছে। এই কর্মশালায় ৬০ জন রাজমিস্ত্রিসহ বিভিন্ন পেশার শতাধিক মানুষ অংশগ্রহণ করেন।

কুষ্টিয়া অঞ্চলের বসুন্ধরা সিমেন্টের পরিবেশক মেসার্স সোনালী ট্রেডার্সের মালিক নুরু উদ্দিনের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন বসুন্ধরা সিমেন্ট সাউথ উইংয়ের এজিএম মো. জিয়ারুল ইসলাম। বিশেষ অতিথি ছিলেন বসুন্ধরা সিমেন্টের খুলনা বিভাগীয় ডিএস আই হাফিজুর রহমান। কর্মশালায় স্থাপনা নির্মাণ কৌশল এবং নির্মাণসংক্রান্ত বিভিন্ন পরামর্শ উপস্থাপন করেন কুষ্টিয়া স্থানীয় সরকার বিভাগের সহকারী প্রকৌশলী মো. রুমেল হায়দার। এ ছাড়া বসুন্ধরা সিমেন্টের পক্ষে বাড়ি নির্মাণসংক্রান্ত বিভিন্ন বিষয় উপস্থাপন করেন প্রকৌশলী আবুল হোসেন। কর্মশালা পরিচালনা করেন বসুন্ধরা সিমেন্ট কুষ্টিয়ার এরিয়া ম্যানেজার মো. জাফরুল ইসলাম।

কর্মশালায় র‌্যাফল ড্রসহ উপস্থিত সবাইকে বসুন্ধরা সিমেন্টের পক্ষ থেকে বিভিন্ন উপহারসামগ্রী দেওয়া হয় এবং এই কর্মশালায় খুচরা ও পাইকারি ক্রেতারাও অংশ নেন।

মন্তব্য



সাতদিনের সেরা