kalerkantho

বৃহস্পতিবার । ১৪ নভেম্বর ২০১৯। ২৯ কার্তিক ১৪২৬। ১৬ রবিউল আউয়াল ১৪৪১     

ভিসার সঙ্গে ডিমানির নতুন অংশীদারি

বাণিজ্য ডেস্ক   

১১ অক্টোবর, ২০১৯ ০০:০০ | পড়া যাবে ১ মিনিটে



ভিসার সঙ্গে ডিমানির নতুন অংশীদারি

ডিমানি ও ভিসা : নগদ অর্থবিহীন রিটেইল পেমেন্ট পরিশোধের সুযোগ করে দিতে এবং বাংলাদেশে ডিজিটাল ইকোসিস্টেম নির্মাণে ভিসা কার্ডের মাধ্যমে কিউআর পেমেন্ট সুবিধা চালু করতে চুক্তি স্বাক্ষর করল ডিমানি ও ভিসা। সংবাদ বিজ্ঞপ্তি।

ভিসা কার্ডের মাধ্যমে পেমেন্ট সম্পাদনে ভিসা ওয়ার্ল্ডওয়াইড পিটিই (ভিসা) সঙ্গে চুক্তিবদ্ধ হয়েছে ডিমানি বাংলাদেশ লিমিটেড (ডিমানি)। অনুষ্ঠানে ভিসার ভারত ও দক্ষিণ এশিয়ার গ্রুপ কান্ট্রি ম্যানেজার টিআর রামাচান্দ্রান এবং ডিমানির সহপ্রতিষ্ঠাতা ও এমডি আরেফ আর বশির নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তিতে স্বাক্ষর করেন। আরো ছিলেন ডিমানির সহপ্রতিষ্ঠাতা, ভাইস চেয়ারম্যান ও সিইও সোনিয়া বশির কবির এবং ভিসার দক্ষিণ এশিয়ার বিজনেস ডেভেলপমেন্ট ডিরেক্টর সৌম্য বসুসহ এ অনুষ্ঠানে উভয় প্রতিষ্ঠানের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

এ নিয়ে ডিমানির সহপ্রতিষ্ঠাতা ও এমডি আরেফ আর বশির বলেন, ‘দেশে একটি ডিজিটাল ইকোসিস্টেম গড়ে তুলতে এবং সহজ ও সুবিধাজনক উপায়ে রিটেইল পেমেন্ট সম্পাদনে ভিসার সঙ্গে অংশীদারি করতে পেরে আমরা অত্যন্ত আনন্দিত।’ ভিসার ভারত ও দক্ষিণ এশিয়ার গ্রুপ কান্ট্রি ম্যানেজার টিআর রামাচান্দ্রান বলেন, ‘বাংলাদেশে ডিজিটাল পেমেন্ট ব্যবস্থার উল্লেখযোগ্য বিস্তৃতির জন্য সবার কাছে এর গ্রহণযোগ্যতা থাকতে হবে।’

মন্তব্য



সাতদিনের সেরা