kalerkantho

মঙ্গলবার । ২৮ জানুয়ারি ২০২০। ১৪ মাঘ ১৪২৬। ২ জমাদিউস সানি ১৪৪১     

করপোরেট কর্নার

১০ অক্টোবর, ২০১৯ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



করপোরেট কর্নার

টেলিটক : বাংলাদেশ জুডিশিয়াল সার্ভিস কমিশন ও টেলিটক বাংলাদেশের মধ্যে নিয়োগ সার্ভিস উন্নয়ন ও ব্যবস্থাপনাসংক্রান্ত চুক্তি স্বাক্ষরিত হয়েছে। জুডিশিয়াল সার্ভিস কমিশনের পক্ষে সচিব সৈয়দ জাহেদ মনসুর এবং টেলিটকের এমডি মো. সাহাব উদ্দিন চুক্তিতে স্বাক্ষর করেন। সংবাদ বিজ্ঞপ্তি।

এসআইবিএল : সোশ্যাল ইসলামী ব্যাংকের (এসআইবিএল) চট্টগ্রামের হালিশহরে সম্প্রতি একটি এটিএম বুথ উদ্বোধন করা হয়েছে। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ব্যাংকের ডিএমডি সিরাজুল হক এবং এসআইবিএলের এসইভিপি ও চট্টগ্রামের আঞ্চলিক প্রধান মুহাম্মদ ফোরকানুল্লাহ। সংবাদ বিজ্ঞপ্তি।

সোনালী ব্যাংক : সোনালী ব্যাংক ও গ্রামীণফোনের মধ্যে সম্প্রতি একটি দ্বিপক্ষীয় চুক্তি স্বাক্ষরিত হয়। অনুষ্ঠানে সোনালী ব্যাংকের এমডি ও সিইও আতাউর রহমান প্রধান ও গ্রামীণফোনের চিফ এক্সিকিউটিভ অফিসার মাইকেল ফলি চুক্তি বিনিময় করেন। সংবাদ বিজ্ঞপ্তি।

শাহ্জালাল ইসলামী ব্যাংক : বাংলাদেশের রপ্তানি বাণিজ্যে অবদানের স্বীকৃতিস্বরূপ এনার্জিপ্যাক ইঞ্জিনিয়ারিং লিমিটেড জাতীয় রপ্তানি ট্রফি অর্জন করায় শাহ্জালাল ইসলামী ব্যাংকের পক্ষ থেকে অভিনন্দন জানানো হয়। অনুষ্ঠানে ব্যাংকের এমডি ও সিইও এম শহীদুল ইসলাম এনার্জিপ্যাক ইঞ্জিনিয়ারিংয়ের এমডি এনামুল হক চৌধুরীকে অভিনন্দন ক্রেস্ট প্রদান করেন। সংবাদ বিজ্ঞপ্তি।

মার্কেন্টাইল ব্যাংক : মার্কেন্টাইল ব্যাংকে সম্প্রতি দুই দিনের একটি ট্রেনিং অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে উপস্থিত থেকে ব্যাংকের এমডি ও সিইও কামরুল ইসলাম চৌধুরী উভয় ট্রেনিং কোর্সের উদ্বোধন করেন। সংবাদ বিজ্ঞপ্তি।

ইবিএল : ইবিএল কার্ডধারীদের জন্য বায়ো-জিনের ২০% ছাড় বিষয়ক একটি চুক্তি সম্প্রতি স্বাক্ষরিত হয়েছে। অনুষ্ঠানে ইবিএল রিটেইল ও এসএমই ব্যাংকিং প্রধান এম খোরশেদ আনোয়ার এবং বায়ো-জিন কসমেসিউটিক্যালসের সিইও মোহাম্মদ জাহিদুল হক চুক্তিতে স্বাক্ষর করেন। সংবাদ বিজ্ঞপ্তি।

প্রিমিয়ার ব্যাংক : প্রিমিয়ার ব্যাংকের প্রধান কার্যালয়ে ব্যাংকের ক্রেডিট কার্ড বীমার চেক পেল এফআর টাওয়ার দুর্ঘটনায় মৃত তিন ব্যক্তির পরিবার। অনুষ্ঠানে বীমা দাবি পরিশোধ করেন প্রিমিয়ার ব্যাংকের এমডি ও সিইও এম রিয়াজুল করিম (এফসিএমএ) এবং ন্যাশনাল লাইফ ইনস্যুরেন্সের সিইও মুহাম্মাদ জামাল এম এ নাসির। সংবাদ বিজ্ঞপ্তি।

মন্তব্য



সাতদিনের সেরা