kalerkantho

শনিবার । ১৬ নভেম্বর ২০১৯। ১ অগ্রহায়ণ ১৪২৬। ১৮ রবিউল আউয়াল ১৪৪১     

১০ দিনের অনলাইন শপিং উৎসব শুরু বৃহস্পতিবার

বাণিজ্য ডেস্ক   

৯ অক্টোবর, ২০১৯ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



ই-কমার্স খাতে গ্রাহকদের আস্থা ও সচেতনতা বাড়ানোর লক্ষ্যে শুরু হচ্ছে ‘১০-১০’ অনলাইন শপিং উৎসব। দ্বিতীয়বারের মতো ১০ দিন ব্যাপী এ উৎসব ১০ অক্টোবর থেকে শুরু হয়ে চলবে ২০ অক্টোবর পর্যন্ত।

গত সোমবার এক সংবাদ সম্মেলনে ই-কমার্স প্রতিষ্ঠানগুলোর পক্ষ থেকে এ উৎসবের ঘোষণা দেওয়া হয়। এতে সভাপতিত্ব করেন অনলাইন শপিং প্ল্যাটফর্ম আজকের ডিল এবং বিডি জবসের প্রধান নির্বাহী কর্মকর্তা ফাহিম মাশরুর। গত বছর ১০টি ই-কমার্স প্রতিষ্ঠান নিয়ে উৎসব হলেও এবার ২০টি প্রতিষ্ঠান থাকছে এ আয়োজনে। প্রতিষ্ঠানগুলো হলো রকমারি ডট কম, আজকের ডিল, পিকাবু, বাগডুম, প্রিয়শপ, স্টাইলাইন, দ্য মল, সাজগোজ, ডেলিগ্রাম, লেইজফিতা, রমণী, দিনরাত্রি, ডায়াবেটিস স্টোর, ট্রাক লাগবে, সেবা এক্স ওয়াই জেড, একস্ট্রা, স্টাইজেন গিফট, হ্যান্ডিমামা, গো জায়ান এবং মাস্টার কার্ড।

সংবাদ সম্মেলনে ফাহিম মাশরুর বলেন, ‘আমাদের দেশে ই-কমার্স নিয়ে এখনো গ্রাহকদের মধ্যে এক ধরনের অনাস্থা ও অনিশ্চয়তা কাজ করে। এ বিষয়গুলো দূর করে গ্রাহকদের মধ্যে আস্থা, বিশ্বাস ও ভরসা অর্জন করতে হবে। বিভিন্ন ধরনের অফারের কথা জানিয়ে ফাহিম বলেন, আমাদের এ ক্যাম্পেইনে প্রতিষ্ঠানভেদে ৬০ শতাংশ পর্যন্ত মূল্যছাড় থাকছে। বিকাশে মূল্য পরিশোধে পাওয়া যাবে ১০ থেকে ১৫ শতাংশ ক্যাশব্যাক। এ ছাড়া গ্রাহকদের জন্য ২০টি প্রতিষ্ঠান সব মিলিয়ে পাঁচ শতাধিক গিফট ও ভাউচার থাকছে এ ক্যাম্পেইনে। একই সঙ্গে গ্রাহক আকর্ষণে ফ্রি ডেলিভারি এবং প্রতিষ্ঠানগুলো নিজেদের মতো অফার রাখবে ‘১০-১০’ ক্যাম্পেইনে। সংবাদ সম্মেলনে রকমারি ডট কমের জনসংযোগ কো-অর্ডিনেটর মাহমুদুল হাসান সাদি, প্রিয়শপের ব্র্যান্ড ও কনটেন্ট বিভাগের প্রধান তুসিন আহমেদ উপস্থিত ছিলেন।

 

মন্তব্য



সাতদিনের সেরা