kalerkantho

শুক্রবার । ১৫ নভেম্বর ২০১৯। ৩০ কার্তিক ১৪২৬। ১৭ রবিউল আউয়াল ১৪৪১     

কর্পোরেট কর্ণার

২৩ সেপ্টেম্বর, ২০১৯ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



কর্পোরেট কর্ণার

ট্রাস্ট ব্যাংক : মিরপুর ডিওএইচএসে ট্রাস্ট ব্যাংকের ১১২তম শাখার উদ্বোধন করা হয়েছে। গতকাল কালচারাল সেন্টার ভবনে প্রধান অতিথি হিসেবে শাখাটির উদ্বোধন করেন ব্যাংকের চেয়ারম্যান ও সেনাবাহিনী প্রধান জেনারেল আজিজ আহমেদ, বিএসপি, বিজিবিএম, পিবিজিএম, বিজিবিএমএস, পিএসসি জি। এ সময় অন্যদের মধ্যে আরো উপস্থিত ছিলেন ব্যাংকের এমডি ও সিইও, পরিচালক, ঢাকা ও মিরপুর সেনানিবাসের উচ্চপদস্থ সামরিক ও অসামরিক কর্মকর্তারা। সংবাদ বিজ্ঞপ্তি।


ন্যাশনাল ব্যাংক : ন্যাশনাল ব্যাংকের ২০৫তম শাখা উদ্বোধন করা হয়েছে। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ন্যাশনাল ব্যাংকের চেয়ারম্যান জয়নুল হক সিকদার এবং ব্যাংকের পরিচালক ও নির্বাহী কমিটির চেয়ারপারসন পারভীন হক সিকদার। সংবাদ বিজ্ঞপ্তি।


কর্মসংস্থান ব্যাংক : কর্মসংস্থান ব্যাংকের ময়মনসিংহ, নেত্রকোনা, কিশোরগঞ্জ, জামালপুর ও টাঙ্গাইল অঞ্চলের আঞ্চলিক ব্যবস্থাপক ও শাখা ব্যবস্থাপকদের ব্যাবসায়িক পর্যালোচনাসভা সম্প্রতি অনুষ্ঠিত হয়। এতে উপস্থিত ছিলেন ব্যাংকের এমডি কাজী ছানাউল হক। সংবাদ বিজ্ঞপ্তি।


ইমপালস হাসপাতাল : নাক, কান ও গলার রোগীদের চিকিৎসার নিশ্চয়তা প্রদানের জন্য ইমপালস হাসপাতাল শুরু করেছে ইমপালস ইএনটি, থাইরয়েড ও লেজার সেন্টার। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ব্যাবস্থাপনা পরিচালক প্রফেসর ডা. জাহীর আল-আমীন। সংবাদ বিজ্ঞপ্তি।


বিকেবি : বাংলাদেশ কৃষি ব্যাংক (বিকেবি) কুমিল্লা বিভাগের শাখা ব্যবস্থাপকদের সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। এতে উপস্থিত ছিলেন ব্যাংকের এমডি মো. আলী হোসেন প্রধানিয়া। সংবাদ বিজ্ঞপ্তি।


মিল্ক ভিটা : মিল্ক ভিটা ফের স্কুল মিল্ক ফিডিং কার্যক্রম চালু করেছে। এতে উপস্থিত ছিলেন সাতক্ষীরা জেলা প্রশাসক এস এম মোস্তফা কামাল এবং মিল্ক ভিটার পরিচালক তপন কুমার ঘোষ। সংবাদ বিজ্ঞপ্তি।


শাহ্জালাল ইসলামী ব্যাংক : গফরগাঁওয়ে শাহ্জালাল ইসলামী ব্যাংকের ১২৮তম শাখার উদ্বোধন করা হয়েছে। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ব্যাংকের এমডি এবং সিইও এম শহীদুল ইসলাম। সংবাদ বিজ্ঞপ্তি।

মন্তব্য



সাতদিনের সেরা