kalerkantho

রবিবার । ০৮ ডিসেম্বর ২০১৯। ২৩ অগ্রহায়ণ ১৪২৬। ১০ রবিউস সানি ১৪৪১     

কর্পোরেট কর্ণার

২২ সেপ্টেম্বর, ২০১৯ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



কর্পোরেট কর্ণার

এনআরবিসি : তেজগাঁও রেজিস্ট্রেশন কমপ্লেক্সে শুরু হলো এনআরবিসি ব্যাংকের পূর্ণাঙ্গ ব্যাংকিং সেবা। ব্যাংকিং কার্যক্রমের উদ্বোধন করেন মহাপরিদর্শক নিবন্ধন খান মো. আবদুল মান্নান এবং গেস্ট অব অনার হিসেবে উপস্থিত ছিলেন ব্যাংকের সম্মানিত চেয়ারম্যান এস এম পারভেজ তমাল


জনতা ব্যাংক : জনতা ব্যাংকের বিভাগীয় কার্যালয় ঢাকা উত্তরের শাখা ব্যবস্থাপক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ব্যাংকের পরিচালনা পর্ষদের চেয়ারম্যান ড. জামালউদ্দিন আহমেদ এবং ব্যাংকের এমডিইসইও আব্দুছ ছালাম আজাদ। সংবাদ বিজ্ঞপ্তি।


ওয়ান ব্যাংক : বেনাপোল আন্তর্জাতিক চেকপোস্টে সম্প্রতি ওয়ান ব্যাংকের ব্যাংকিং বুথ ও এটিম বুথের উদ্বোধন করা হয়েছে। শাখাটির আনুষ্ঠানিক উদ্বোধন করেন ব্যাংকের এমডি এম ফকরুল আলম এবং ব্যাংকের এএমডি রোজিনা আলীয়া আহম্মেদ।        ছবি : কালের কণ্ঠ


অগ্রণী ব্যাংক : অগ্রণী ব্যাংকের সঙ্গে এসিআই গ্রুপের একটি চুক্তি স্বাক্ষরিত হয়েছে। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন এসিআই গ্রুপের এমডি ড. আরিফ দৌলা, এবং অগ্রণী ব্যাংকের চেয়ারম্যান ড. জায়েদ বখ্ত। সংবাদ বিজ্ঞপ্তি।


ক্রিডেন্স গ্রুপ : ক্রিডেন্স হাউজিং গ্রুপের উদ্যোগে নর্থ সাউথ ইউনিভার্সিটিতে একটি অনুষ্ঠান হয়েছে। এতে উপস্থিত ছিলেন স্থপতি মো. ফয়েজ উল্লাহ, ক্রিডেন্স হাউজিং লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক জিল্লুর করিম, পরিচালক মেহেরোজ আল হাসান এবং নর্থ সাউথ ইউনিভার্সিটির স্থাপত্যবিদ্যা বিভাগের সহযোগী অধ্যাপক মুজতবা আহসান। সংবাদ বিজ্ঞপ্তি।

মন্তব্য



সাতদিনের সেরা