kalerkantho

বৃহস্পতিবার । ১৪ নভেম্বর ২০১৯। ২৯ কার্তিক ১৪২৬। ১৬ রবিউল আউয়াল ১৪৪১     

কুষ্টিয়ায় কিং ব্র্যান্ড সিমেন্টের কর্মশালা

নিজস্ব প্রতিবেদক, কুষ্টিয়া   

২২ সেপ্টেম্বর, ২০১৯ ০০:০০ | পড়া যাবে ১ মিনিটে



কুষ্টিয়ায় কিং ব্র্যান্ড সিমেন্টের কর্মশালা

কিং ব্র্যান্ড সিমেন্ট : কুষ্টিয়ায় বসুন্ধরা গ্রুপের প্রতিষ্ঠান কিং ব্র্যান্ড সিমেন্টের পক্ষ থেকে গৃহনির্মাণ বিষয়ক এক কর্মশালা অনুষ্ঠিত হয়েছে। উপস্থিত ছিলেন মেসার্স বিশ্বাস ট্রেডার্সের মালিক তৌহিদুর রহমান বেলাল এবং বসুন্ধরা গ্রুপের মেঘনা সিমেন্ট মিলস লিমিটেডের উপমহাব্যবস্থাপক আব্দুল লতিফ। ছবি : কালের কণ্ঠ

কুষ্টিয়া শহরের পৌর অডিটরিয়ামে গত বৃহস্পতিবার সন্ধ্যায় বসুন্ধরা গ্রুপের প্রতিষ্ঠান কিং ব্র্যান্ড সিমেন্ট লিমিটেডের পক্ষ থেকে গৃহনির্মাণ বিষয়ক এক কর্মশালা অনুষ্ঠিত হয়েছে। এই কর্মশালায় বিভিন্ন পেশার শতাধিক মানুষ অংশগ্রহণ করেন। কর্মশালায় সঠিক গৃহনির্মাণসামগ্রী নির্বাচন, গুণগত মান এবং এর ব্যবহার বিষয়ে আলোকপাত করা হয়।

কুষ্টিয়া অঞ্চলের পরিবেশক মেসার্স বিশ্বাস ট্রেডার্সের মালিক তৌহিদুর রহমান বেলালের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন বসুন্ধরা গ্রুপের মেঘনা সিমেন্ট মিলস লিমিটেডের উপমহাব্যবস্থাপক আব্দুল লতিফ। বিশেষ অতিথি ছিলেন বসুন্ধরা সিমেন্টের খুলনা বিভাগীয় সেলস ম্যানেজার নুরুল ইসলাম। কর্মশালায় প্রধান বক্তা হিসেবে বক্তব্য দেন পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের প্রভাষক প্রকৌশলী আতাউজ্জামান। এ ছাড়া বক্তব্য দেন কিং ব্র্যান্ড সিমেন্ট কুষ্টিয়ার এরিয়া ম্যানেজার জাফরুল ইসলাম, জাহাঙ্গীর হোসেন প্রমুখ।

মন্তব্য



সাতদিনের সেরা