kalerkantho

মঙ্গলবার । ১২ নভেম্বর ২০১৯। ২৭ কার্তিক ১৪২৬। ১৪ রবিউল আউয়াল ১৪৪১     

গ্রামীণফোন আবারও দ্রুততম নেটওয়ার্কের স্বীকৃতি পেল

বাণিজ্য ডেস্ক   

৯ সেপ্টেম্বর, ২০১৯ ০০:০০ | পড়া যাবে ১ মিনিটে



গ্রামীণফোন আবারও দ্রুততম নেটওয়ার্কের স্বীকৃতি পেল

ইন্টারনেটের গতি পরীক্ষায় বিশ্বের শীর্ষস্থানীয় প্রতিষ্ঠান ‘ওকলা’ পরিচালিত নিরীক্ষায় ২০১৯ সালের প্রথম ও দ্বিতীয় প্রান্তিকে আবারও বাংলাদেশের ‘দ্রুততম মোবাইল নেটওয়ার্ক’-এর স্বীকৃতি পেয়েছে গ্রামীণফোন।

‘স্পিডটেস্ট অ্যাওয়ার্ড’ বিজয়ী নির্বাচনের জন্য ‘স্পিড-স্কোর’ প্রক্রিয়ায় মোবাইল অপারেটরদের ডাউনলোড এবং আপলোড স্পিড পরীক্ষা করার মাধ্যমে নেটওয়ার্ক স্পিড পারফরম্যান্সের ক্রম নির্ণয় করা হয়। গত ২০১৮ সালে ৯.২৫ স্কোর নিয়ে বিজয়ী হওয়ার পর থেকে পর্যায়ক্রমিকভাবে উন্নতকরণের মাধ্যমে ২০১৯ সালে ১০.৬০ স্কোর অর্জন করে গ্রামীণফোন।

এই অর্জন সম্পর্কে গ্রামীণফোনের ডেপুটি সিইও ও সিএমও ইয়াসির আজমান বলেন, ‘আমরা এই পুরস্কারটি আমাদের গ্রাহকদের প্রতি উৎসর্গ করছি। গ্রাহকদের সর্বোচ্চ সেবা নিশ্চিত করতে আমরা সবাই মিলে ধারাবাহিকভাবে কাজ করে যাচ্ছি এবং নিয়ন্ত্রক সংস্থার সাম্প্রতিক সময়ে আরোপিত অন্যায্য বিধিনিষেধ সত্ত্বেও আমাদের প্রচেষ্টা অব্যাহত থাকবে।

ইয়াসির আজমান বলেন, “টানা দ্বিতীয়বারের মতো বাংলাদেশের দ্রুততম মোবাইল নেটওয়ার্ক হিসেবে ‘ওকলা অ্যাওয়ার্ড’প্রাপ্তি হচ্ছে সাম্প্রতিক বছরগুলোতে নেটওয়ার্ক আপগ্রেড করায় আমাদের সব প্রয়াসের একটি স্বীকৃতিস্বরূপ। তবে আমাদের কাজ এখানেই শেষ নয় বরং ভবিষ্যতে উন্নয়ন ও উদ্ভাবনের এই ধারা বজায় রাখতে আমাদের পরিকল্পনা রয়েছে।”

মন্তব্য



সাতদিনের সেরা