kalerkantho

বুধবার । ১৩ নভেম্বর ২০১৯। ২৮ কার্তিক ১৪২৬। ১৫ রবিউল আউয়াল ১৪৪১     

ঢাকায় এলো এমজির গাড়ি

বাণিজ্য ডেস্ক   

৮ সেপ্টেম্বর, ২০১৯ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



ঢাকায় এলো এমজির গাড়ি

র‍্যাংকন গ্রুপ : বাংলাদেশের বাজারে মরিস গ্যারেজেসের (এমজি) গাড়ির যাত্রা শুরুর অনুষ্ঠানে উপস্থিত ছিলেন র‍্যাংকন গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক রমো রউফ চৌধুরী, বাংলাদেশে নিযুক্ত ব্রিটিশ হাইকমিশনার রবার্ট চ্যাটারসন ডিকসনসহ অন্য অতিথিরা

ব্রিটিশ গাড়ি নির্মাতা প্রতিষ্ঠান মরিস গ্যারেজেস (এমজি) বাংলাদেশে এলো। সম্প্রতি এমজি জেডএস মডেলের গাড়ি উন্মোচনের মধ্য দিয়ে প্রতিষ্ঠানটি বাজার কার্যক্রম শুরু করে। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বাংলাদেশে নিযুক্ত ব্রিটিশ হাইকমিশনার রবার্ট চ্যাটারসন ডিকসন। এ ছাড়া উপস্থিত ছিলেন র‍্যাংকন গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক রমো রউফ চৌধুরী এবং র‍্যাংকন ব্রিটিশ মোটরস লিমিটেডের পরিচালক শওন হাকিমসহ অন্য ঊর্ধ্বতন কর্মকর্তারা।

শত বছরের ঐতিহ্য নিয়ে পথচলা ‘এমজি’ বিশ্বজুড়ে একটি পরিচিত নাম। প্রতিষ্ঠানটি ব্রিটিশ রাজপরিবার, ঐতিহ্যবাহী মোটর রেস বা গাড়ি প্রতিযোগিতা, জনপ্রিয় তারকা ব্যক্তির সঙ্গে সম্পৃক্ত। তাই ক্রমবর্ধমান বাজারের চাহিদা মেটাতে র‍্যাংকন ব্রিটিশ মোটরস নিয়ে এসেছে এমজির গাড়ি। শিগগিরই এমজি৩ (সেরা মানের হ্যাচব্যাক), এইচএস (অত্যাধুনিক প্রযুক্তির নতুন ক্রসওভার এসইউভি) ও জেডএস ইভির (বৈদ্যুতিক গাড়ি) মতো অন্য মডেলের গাড়ি দেশের বাজারে নিয়ে আসবে প্রতিষ্ঠানটি। পাঁচ আসনের এসইউভি ফিচার বিশিষ্ট গাড়িটির মূল্য ২৬ লাখ ৫০ হাজার টাকা। স্মার্ট ডিজাইন, অত্যাধুনিক প্রযুক্তি এবং পরিবারের জন্য উপযুক্ত এই গাড়িটি যেকোনো রাস্তা ও জনবহুল শহরের মধ্যে চলাচলে সক্ষম। গাড়িটিতে রয়েছে উদ্ভাবনী সব প্রযুক্তি, যার মধ্যে এলইডি ডেটাইম রানিং লাইট, ক্রুজ কন্ট্রোল, ব্লুটুথ, আট ইঞ্চি কালার টাচ স্ক্রিন, স্যাটেলাইট নেভিগেশন, রিভার্সিং ক্যামেরা এবং সেন্সর উল্লেখযোগ্য।

মন্তব্য



সাতদিনের সেরা