kalerkantho

শুক্রবার । ১৫ নভেম্বর ২০১৯। ৩০ কার্তিক ১৪২৬। ১৭ রবিউল আউয়াল ১৪৪১     

মাস্টারকার্ডের কন্টাক্টলেস কার্ড আনল ঢাকা ব্যাংক

বাণিজ্য ডেস্ক   

৫ সেপ্টেম্বর, ২০১৯ ০০:০০ | পড়া যাবে ১ মিনিটে



মাস্টারকার্ডের কন্টাক্টলেস কার্ড আনল ঢাকা ব্যাংক

ঢাকা ব্যাংক : ঢাকা ব্যাংকের ১৮তম ব্যাচ ম্যানেজমেন্ট ট্রেইনি কর্মকর্তাদের ‘ওরিয়েনটেশন প্রগ্রাম’ উদ্বোধনে উপস্থিত ছিলেন বাংলাদেশ ব্যাংকের প্রাক্তন গভর্নর ড. আতিউর রহমান এবং ঢাকা ব্যাংকের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান আবদুল হাই সরকার

ঢাকা ব্যাংক প্রথমবারের মতো মাস্টারকার্ড টাইটানিয়াম কন্টাক্টলেস ক্রেডিট কার্ড চালুর ঘোষণা দিয়েছে। কন্টাক্টলেস ইএমভি-সংবলিত মাস্টারকার্ড টাইটানিয়াম ক্রেডিট কার্ড গ্রাহকদের ক্রেডিট কার্ডের তথ্য স্থানান্তর এবং সংরক্ষণে বাড়তি সুরক্ষা দেবে। পাশাপাশি কার্ডহোল্ডাররা শুধু কার্ড রিডার বা পিওএস টার্মিনালের সামনে কার্ড ট্যাপ করার অনুমতি দিয়ে তাঁদের প্রতিদিনের লেনদেন সহজেই করতে পারবেন। যার ফলে কার্ডটি সোয়াইপ করার বা টার্মিনালে প্রবেশ করানোর প্রয়োজনীয়তা থাকবে না।

রাজধানীর একটি হোটেলে গতকাল মঙ্গলবার এর উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ঢাকা ব্যাংকের এমডি ও সিইও সৈয়দ মাহবুবুর রহমান ও বাংলাদেশ মাস্টারকার্ড কান্ট্রি ম্যানেজার সৈয়দ মোহাম্মদ কামাল, ঢাকা ব্যাংকের এএমডি এমরানুল হক, এসইভিপি ও হেড রিটেইল বিজনেস ডিভিশন শাফকাত হোসেন প্রমুখ।

উদ্বোধনী অনুষ্ঠানে জানানো হয়, বিশ্বব্যাপী মাস্টারকার্ডের তিন হাজার পার্টনার আউটলেটে কার্ডহোল্ডারদের জন্য বিভিন্ন সুবিধার পাশাপাশি দেশের শীর্ষ হোটেলে বাই-ওয়ান-গেট-ওয়ান অফার এবং বিমানবন্দরে লাউঞ্জ সুবিধা দেওয়া হবে। এ ছাড়া বিমান বাংলাদেশ এয়ারলাইনসের ওয়েবসাইট বা অ্যাপ থেকে নির্দিষ্ট কিছু গন্তব্যে প্রথম টিকিট ক্রয়ে দ্বিতীয় টিকেটে ৫০ শতাংশ ক্যাশ ব্যাক সুবিধা থাকবে।

মন্তব্য



সাতদিনের সেরা