kalerkantho

শুক্রবার । ১৫ নভেম্বর ২০১৯। ৩০ কার্তিক ১৪২৬। ১৭ রবিউল আউয়াল ১৪৪১     

মিলিয়নেয়ার অফারের সময় বাড়াল ওয়ালটন

নিজস্ব প্রতিবেদক   

৪ সেপ্টেম্বর, ২০১৯ ০০:০০ | পড়া যাবে ১ মিনিটে



ডিজিটাল ক্যাম্পেইন সিজন-৪-এর আওতায় ‘কে হবেন আজকের মিলিয়নেয়ার’ শীর্ষক অফারের মেয়াদ আরো এক মাস বাড়িয়েছে ওয়ালটন। ফলে ক্রেতাদের জন্য ওয়ালটন ফ্রিজ কিনে মিলিয়নেয়ার বা ১০ লাখ টাকা পাওয়ার সুযোগ থাকছে ৩০ সেপ্টেম্বর পর্যন্ত।

ওয়ালটনের নির্বাহী পরিচালক ও ফ্রিজ বিভাগের প্রধান নির্বাহী কর্মকর্তা গোলাম মুর্শেদ জানান, কোরবানি ঈদে স্থানীয় বাজারে জনপ্রিয়তা পায় ওয়ালটনের মিলিয়নেয়ার ক্যাম্পেইন। ফলে ঈদে বিক্রি হয়েছে ১৬ লাখের মতো ফ্রিজ।

‘কে হবেন আজকের মিলিয়নেয়ার’ শীর্ষক ক্যাম্পেইনের আওতায় ফ্রিজ কিনে ১০ লাখ টাকা পেয়েছেন অনেকেই। ওয়ালটন ফ্রিজের প্রডাক্ট ম্যানেজার শহীদুজ্জামান রানা বলেন, গ্রাহকপ্রিয়তার পরিপ্রেক্ষিতে ক্যাম্পেইনের মেয়াদ ৩০ সেপ্টেম্বর পর্যন্ত বাড়ানো হলো।

তিনি জানান, অনলাইনে দ্রুত সর্বোত্তম বিক্রয়োত্তর সেবা প্রদানে ডিজিটাল ক্যাম্পেইন চালাচ্ছে ওয়ালটন। এতে ডিজিটাল রেজিস্ট্রেশনের মাধ্যমে ক্রেতার নাম, ফোন নম্বর এবং ক্রয়কৃত পণ্যের মডেল নম্বরসহ তথ্য ওয়ালটনের সার্ভারে সংরক্ষণ করা হচ্ছে। এর ফলে ওয়ারেন্টি কার্ড হারিয়ে ফেললেও দেশের যেকোনো ওয়ালটন সার্ভিস সেন্টার থেকে দ্রুত কাঙ্ক্ষিত সেবা মিলবে। চলতি সেপ্টেম্বরকে ‘গ্রাহক সেবা মাস’ হিসেবে ঘোষণা করা হয়েছে।

মন্তব্য



সাতদিনের সেরা