kalerkantho

শুক্রবার । ১৫ নভেম্বর ২০১৯। ৩০ কার্তিক ১৪২৬। ১৭ রবিউল আউয়াল ১৪৪১     

এসআইবিএলের ক্যালেন্ডার হবে কর্মীদের আলোকচিত্রে

নিজস্ব প্রতিবেদক   

৩ সেপ্টেম্বর, ২০১৯ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



এসআইবিএলের ক্যালেন্ডার হবে কর্মীদের আলোকচিত্রে

এসআইবিএলের কর্মকর্তা-কর্মচারীদের তোলা আলোকচিত্র নিয়ে গতকাল রবিবার আয়োজিত প্রদর্শনীর উদ্বোধন করেন ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কাজী ওসমান আলী। ছবি : কালের কণ্ঠ

সোস্যাল ইসলামী ব্যাংকের (এসআইবিএল) কর্মকর্তা-কর্মচারীদের তোলা আলোকচিত্র নিয়ে ব্যাংকের প্রধান কার্যালয়ে শুরু হয়েছে দুই দিনের প্রদর্শনী। এতে স্থান পেয়েছে বাছাইকৃত ৩৯টি আলোকচিত্র। তা ছাড়া নির্বাচিত সেরা ছয়টি আলোকচিত্র নিয়ে করা হবে ২০২০ সালের ক্যালেন্ডার।

গতকাল রবিবার প্রদর্শনীর উদ্বোধন করেন ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কাজী ওসমান আলী। বিশেষ অতিথি ছিলেন ব্যাংকের অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক কাজী তউহীদ উল আলম, উপব্যবস্থাপনা পরিচালক আবু নাসের চৌধুরী ও মো. সিরাজুল হক।

এসআইবিএলের কর্মকর্তাদের প্রণোদনা কর্মসূচির আওতায় আয়োজিত ‘নেচার অব বাংলাদেশ’ শিরোনামের আলোকচিত্র প্রতিযোগিতায় ব্যাংকের ৫০ জন কর্মকর্তা ১৫০টি আলোকচিত্র জমা দেন। এর মধ্য থেকে প্রখ্যাত ফটোগ্রাফার মুজিবুর রহমান খান, মোকারম হোসেন এবং মহসিন কবিরের বিচারক প্যানেল সেরা তিনটি আলোকচিত্রকে পুরস্কারের জন্য নির্বাচিত করেন। বাছাইকৃত ছয়টি আলোকচিত্র এসআইবিএলের ২০২০ সালের ক্যালেন্ডারের জন্য নির্বাচিত করা হয়।

অনুষ্ঠানে কাজী ওসমান আলী বলেন, কর্মকর্তারাই ব্যাংকের সবচেয়ে বড় সম্পদ। তাঁদের অনেকেই নানামুখী প্রতিভার অধিকারী। এ প্রতিভা অন্বেষণ এবং ব্যাংকের সঙ্গে কর্মীদের একটি অঙ্গীকারবদ্ধ সম্পর্ক স্থাপন করার লক্ষ্য নিয়েই এ প্রতিযোগিতার আয়োজন করা হয়। প্রতিযোগিতা আয়োজন করার পেছনে আরেকটা উদ্দেশ্যও আছে।

মন্তব্য



সাতদিনের সেরা