kalerkantho

শুক্রবার । ১৫ নভেম্বর ২০১৯। ৩০ কার্তিক ১৪২৬। ১৭ রবিউল আউয়াল ১৪৪১     

ওয়ালটনের নতুন এসি বাজারে

নিজস্ব প্রতিবেদক   

১ সেপ্টেম্বর, ২০১৯ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



ওয়ালটনের নতুন এসি বাজারে

ওয়ালটন : ওয়ালটনের ক্রিস্টালাইন সিরিজের নতুন এসি উন্মুক্ত করছেন রবির এমডি এবং সিইও মাহতাব উদ্দীন আহমেদ, ওয়ালটন হাইটেক ইন্ডাস্ট্রিজ লিমিটেডের ভাইস চেয়ারম্যান এস এম শামসুল আলম এবং পরিচালক এস এম মাহবুবুল আলমসহ অন্যরা

নতুন মডেলের এয়ারকন্ডিশনার (এসি) উন্মুক্ত করল ওয়ালটন। ২৪০০০ বিটিইউ বা দুই টনের এসিটি স্মার্ট ইনভার্টার, ইনভার্টার এবং ফিক্সড স্পিড এই তিন শ্রেণিতে দেশের বাজারে পাওয়া যাবে। গত বুধবার গাজীপুরের চন্দ্রায় ওয়ালটন হাইটেক ইন্ডাস্ট্রিজ লিমিটেডে ক্রিস্টালাইন সিরিজের ২৪-সি মডেলের নতুন এসি উন্মুক্ত করেন রবির ম্যানেজিং এমডি এবং সিইও মাহতাব উদ্দীন আহমেদ। এ সময় উপস্থিত ছিলেন ওয়ালটন হাইটেক ইন্ডাস্ট্রিজ লিমিটেডের ভাইস চেয়ারম্যান এস এম শামসুল আলম এবং পরিচালক এস এম মাহবুবুল আলম, ওয়ালটন এসির প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) মো. তানভীর রহমান, নির্বাহী পরিচালক সিরাজুল ইসলাম, চিফ অপারেটিং অফিসার (সিওও) প্রকৌশলী ইসহাক রনি, অ্যাডিশনাল অপারেটিভ ডিরেক্টর খোন্দকার শাহরিয়ার মুরশিদ, ডেপুটি অপারেটিভ ডিরেক্টর মফিজুর রহমান, গবেষণা ও উন্নয়ন বিভাগের প্রধান সন্দ্বীপ বিশ্বাস প্রমুখ।

অনুষ্ঠানে মাহতাব উদ্দীন আহমেদ বলেন, দেশের তরুণ প্রকৌশলীদের গবেষণা ও নকশায় এত চমৎকার এসি তৈরি হয়েছে দেখে আমি মুগ্ধ হয়েছি। বাংলাদেশের ইলেকট্রনিকস এবং প্রযুক্তিপণ্য উৎপাদন শিল্পে বিপ্লব ঘটিয়েছে ওয়ালটন। মো. তানভীর রহমান বলেন, ক্রেতাদের হাতে সাশ্রয়ী দামে সর্বাধুনিক প্রযুক্তির পণ্য দিতে আমরা প্রতিশ্রুতিবদ্ধ। এসি রপ্তানিতে হুন্দাই, রিলায়েন্সসহ বিশ্বের খ্যাতনামা অনেক ব্র্যান্ডের সঙ্গে আমাদের চুক্তি হয়েছে।

 

মন্তব্য



সাতদিনের সেরা