kalerkantho

সোমবার । ১৪ অক্টোবর ২০১৯। ২৯ আশ্বিন ১৪২৬। ১৪ সফর ১৪৪১       

সাত মিউচ্যুয়াল ফান্ডের নগদ লভ্যাংশ ঘোষণা

নিজস্ব প্রতিবেদক   

৯ আগস্ট, ২০১৯ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



পুঁজিবাজারে তালিকাভুক্ত মিউচ্যুয়াল ফান্ড খাতে সাত কম্পানি ইউনিটহোল্ডারদের জন্য নগদ লভ্যাংশ ঘোষণা করেছে ফান্ডের ট্রাস্টি কমিটি। ২০১৯ সালের ৩০ জুন পর্যন্ত সমাপ্ত হিসাব অনুযায়ী, এই লভ্যাংশ ঘোষণা করা হয়েছে বলে ঢাকা স্টক এক্সচেঞ্জের ওয়েবসাইটে জানিয়েছে কম্পানি।

ডিএসইর তথ্যানুযায়ী, আইসিবি অগ্রণী১-এর ট্রাস্টি কমিটি ইউনিটহোল্ডারদের জন্য ৫ শতাংশ নগদ লভ্যাংশ ঘোষণা করেছে। এই সময়ে কম্পানিটির ইউনিটপ্রতি আয় হয়েছে ০.৫ টাকা, বাজারদর অনুযায়ী নিট অ্যাসেট ভ্যালু ৯.৪৬ টাকা। ইউনিটহোল্ডার নির্বাচনে রেকর্ড ডেট ৩ সেপ্টেম্বর।

আইসিবি সোনালী১-এর ট্রাস্টি কমিটি ইউনিটহোল্ডারদের জন্য ৬ শতাংশ নগদ লভ্যাংশ ঘোষণা করেছে। রেকর্ড ডেট ৩ সেপ্টেম্বর।

আইএফআইএল ইসলামিক মিউচ্যুয়াল ফান্ড-১ ট্রাস্টি কমিটি ইউনিটহোল্ডারদের জন্য ৬ শতাংশ নগদ লভ্যাংশ ঘোষণা করেছে। রেকর্ড ডেট ৩ সেপ্টেম্বর।

আইসিবি এএমসিএল থার্ড এনআরবি মিউচ্যুয়াল ফান্ডের ট্রাস্টি কমিটি ইউনিটহোল্ডারদের জন্য ৪ শতাংশ নগদ লভ্যাংশ ঘোষণা করেছে। ইউনিটহোল্ডার নির্বাচনে রেকর্ড ডেট ৩ সেপ্টেম্বর।

আইসিবি এমপ্লয়ি প্রভিডেন্ট ফান্ড এমএফ১এস১ ট্রাস্টি কমিটি ইউনিট হোল্ডারদের জন্য ৪.৫ শতাংশ নগদ লভ্যাংশ ঘোষণা করেছে। রেকর্ড ডেট ৩ সেপ্টেম্বর।

আইসিবি এএমসিএল সেকেন্ড মিউচ্যুয়াল ফান্ডের ট্রাস্টি কমিটি ইউনিটহোল্ডারদের জন্য ৬ শতাংশ নগদ লভ্যাংশ ঘোষণা করেছে। রেকর্ড ডেট ৩ সেপ্টেম্বর।

গ্রামীণ১স্কিম২ ফান্ডে ট্রাস্টি কমিটি ইউনিটহোল্ডারদের জন্য ৯ শতাংশ নগদ লভ্যাংশ ঘোষণা করেছে। ইউনিটহোল্ডার নির্বাচনে রেকর্ড ডেট ৩ সেপ্টেম্বর।

মন্তব্য



সাতদিনের সেরা