kalerkantho

শান্তিনগরে হচ্ছে বিশ্বমানের বাণিজ্যিক ভবন

নিজস্ব প্রতিবেদক   

৯ আগস্ট, ২০১৯ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



আধুনিক স্থাপত্যশৈলী নিয়ে রাজধানীর শান্তিনগরে গড়ে উঠছে বিশ্বমানের বহুতল আবাসিক ও বাণিজ্যক ভবন ‘শান্তিনগর আইকন হাইটস’। গতকাল বৃহস্পতিবার রাজধানীর কারকরাইলে ইনস্টিটিউট অব ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্সে এসংক্রান্ত সমঝোতা স্মারক স্বাক্ষরিত হয়। আমিনবাগ কো-অপারেটিভ মার্কেট সোসাইটি ও দেশের স্বনামধন্য আবাসন প্রতিষ্ঠান নকশি হোমসের মধ্যে এই চুক্তি স্বাক্ষরিত হয়। এতে প্রধান অতিথি ছিলেন সমাজকল্যাণ মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও আমিনবাগ কো-অপারেটিভ মার্কেট সোসাইটির প্রধান উপদেষ্টা ও সাবেক মন্ত্রী রাশেদ খান মেনন।

চুক্তিতে নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে স্বাক্ষর করেন আমিনবাগ কো-অপারেটিভ মার্কেট সোসাইটির সভাপতি মো. মজিবুল হক, সম্পাদক মো. লোকমান হোসেন ফকির, শান্তিনগর বাজার বহুতল বিশিষ্ট ইমারত নির্মাণ ও প্রকল্প বাস্তবায়ন (সমন্বয়) কমিটির সভাপতি আবুল কালাম সামসুদ্দিন এবং নকশি হোমসের ব্যবস্থাপনা পরিচালক সালাউদ্দিন মাহমুদ খান উজ্জ্বল।

অনুষ্ঠানে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন ব্যবসায়ীদের শীর্ষ সংগঠন এফবিসিসিআই ভারপ্রাপ্ত সভাপতি হাসিনা নেওয়াজ, পরিচালক শফিকুল ইসলাম ভরসা, আবু মোতালেব, বাংলাদেশ মুদ্রণশিল্প সমিতির চেয়ারম্যান শহীদ সেরনিয়াবাত, দোকান মালিক সমিতির সভাপতি হেলাল উদ্দিন, ১৩ নম্বর ওয়ার্ড কাউন্সিলর মোস্তবা জামান পপি, ১৩ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক কাউন্সিলর জসিম উদ্দিন প্রমুখ।

মন্তব্য



সাতদিনের সেরা