kalerkantho

প্রেস ক্লাবে সংবাদ সম্মেলন

হাবিব ট্রেড লিংকের অভিযোগ ভিত্তিহীন দাবি এমইপির

নিজস্ব প্রতিবেদক   

৭ আগস্ট, ২০১৯ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



প্রতারণার অভিযোগের প্রতিবাদে সংবাদ সম্মেলন করেছে মোহাম্মদী ইলেকট্রিক ওয়্যারস অ্যান্ড মাল্টি প্রডাক্টস (এমইপি)। সেখানে কম্পানিটি দাবি করেছে, তারা কোনো পরিবেশকের কাছ থেকে জামানত বাবদ কোনো ধরনের অগ্রিম টাকা নেয় না। তারা টাকার বিনিময়ে পণ্য দিয়ে থাকে। তবে তাদের (পরিবেশক) দেওয়া হয় নির্দিষ্ট বিক্রয় লক্ষ্য, যা পূরণ করতে না পারায় হাবিব ট্রেড লিংকের সঙ্গে ব্যবসা বন্ধ করে দেওয়া হয়েছে। তাদের বিরুদ্ধে আনা অভিযোগ সম্পূর্ণ উদ্দেশ্যপ্রণোদিত, মিথ্যা এবং বানোয়াট।

সম্প্রতি কয়েকটি জাতীয় দৈনিক পত্রিকায় এমইপির বিরুদ্ধে কিশোরগঞ্জের সাবেক পরিবেশক হাবিব ট্রেড লিংকের সঙ্গে প্রতারণার অভিযোগের বিষয়টি প্রকাশিত হয়। যার প্রতিবাদে গতকাল মঙ্গলবার সকালে জাতীয় প্রেস ক্লাবের জহুর হোসেন চৌধুরী মিলনায়তনে এমইপি এই সংবাদ সম্মেলনের আয়োজন করে।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পড়েন এমইপি কম্পানির লিগ্যাল অ্যাডভাইজার কাজী ফয়সাল মাহফুজ। এতে বলা হয়, ‘কিশোরগঞ্জের হাবিব ট্রেড লিংক’ ব্যবসাপ্রতিষ্ঠানটি কয়েক দিন ধরে এমইপি গ্রুপের নামে বিভিন্ন অপপ্রচার ও মানববন্ধন করে আসছে। তাদের সব অভিযোগ মিথ্যা ও ভিত্তিহীন। এমইপির সঙ্গে হাবিব ট্রেড লিংকের কোনো প্রতারণামূলক ঘটনা ঘটেনি। হাবিব ট্রেড লিংক এমইপি কম্পানির এক পরিবেশক ছিল। কিন্তু পরিবেশকের চুক্তির শর্ত পালন করতে না পারায় গত ২০ জুন ব্যাবসায়িক সম্পর্ক গুটিয়ে নেওয়া হয়। যার কারণে তারা এমইপি কম্পানিকে বিভিন্ন রকম হুমকি দিয়ে আসছে। এ ব্যাপারে রমনা মডেল থানায় একটি জিডি (নম্বর-৫০৪) করা করা হয়েছে।

মন্তব্য