kalerkantho

নবম কমওয়ার্ড অনুষ্ঠিত

সৃজনশীল কাজ পুরস্কৃত করল ব্র্যান্ড ফোরাম

বাণিজ্য ডেস্ক   

৬ আগস্ট, ২০১৯ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



সৃজনশীল কাজ পুরস্কৃত করল ব্র্যান্ড ফোরাম

গতকাল সোমবার রাজধানীতে অনুষ্ঠিত হলো কমওয়ার্ডের নবম আসর

সবচেয়ে সৃজনশীল কাজগুলোকে পুরস্কৃত করল বাংলাদেশ ব্র্যান্ড ফোরাম। গতকাল রাজধানীতে অনুষ্ঠিত হলো কমওয়ার্ডের নবম আসর। এ বছর ২৩টি ক্যাটাগরিতে তিনটি গ্রাঁপ্রি, ১৫টি গোল্ড, ২৭টি সিলভার এবং ৩৬টি ব্রোঞ্জ অ্যাওয়ার্ড প্রদান করা হয়। এ ছাড়া গ্রে বাংলাদেশকে ৬৬তম কানস লায়ন্স ইন্টারন্যাশনাল ফেস্টিভাল অব ক্রিয়েটিভিটিতে তিনটি কান লায়ন্স জিতে নেওয়ার জন্য বিশেষ সম্মাননা প্রদান করা হয়।

কমওয়ার্ড ২০১৯ বাংলাদেশ ব্র্যান্ড ফোরামের উদ্যোগে, যা কানস লায়ন্স ইন্টারন্যাশনাল ফেস্টিভাল অব ক্রিয়েটিভিটির অংশীদারত্বে এবং দ্য ডেইলি স্টারের পৃষ্ঠপোষকতায় অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য দেন ভিজ্যুয়াল আর্টিস্ট ও পারফরমার, বাংলাদেশ ব্র্যান্ড ফোরামের পরিচালক এবং উইমেন ইন লিডারশিপের প্রেসিডেন্ট নাজিয়া আন্দালিব প্রিমা। তিনি বলেন, ‘বর্তমান ডিজিটাল যুগে আমাদের বিজ্ঞাপনশিল্পের যথাযথ সংযোগ তৈরির জন্য প্রচলিত যোগাযোগ এবং সৃজনশীলতার এক নতুন সংজ্ঞা সৃষ্টির প্রয়োজনীয়তা অপরিসীম। আমাদের সৃজনশীল শিল্পের সঙ্গে সংশ্লিষ্ট মানুষগুলোর দৃষ্টিভঙ্গি সুদূরপ্রসারী হতে হবে। আর সে ক্ষেত্রে একটি কঠোর নির্বাচনপ্রক্রিয়া সৃজনশীলতার পরবর্তী স্তরে উত্তরণের জন্য গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে।’ কমওয়ার্ড ২০১৯ এ বছর দেশের সৃজনশীল যোগাযোগব্যবস্থায় একটি নতুন মাত্রা যোগ করেছে। নতুন এবং চ্যালেঞ্জিং ক্যাটাগরি সংযোজনের পাশাপাশি জুরি প্যানেলেও এসেছে পরিবর্তন।

মন্তব্য



সাতদিনের সেরা