kalerkantho

মাস্টারকার্ডের দ্য সুইস ডিলাইট ক্যাম্পেইন

জুরিখ যাচ্ছেন আব্দুল ওয়াদুদ

বাণিজ্য ডেস্ক   

৪ আগস্ট, ২০১৯ ০০:০০ | পড়া যাবে ১ মিনিটে



জুরিখ যাচ্ছেন আব্দুল ওয়াদুদ

মাস্টারকার্ড : মাস্টারকার্ডের দ্য সুইস ডিলাইট ক্যাম্পেইনের বিজয়ীদের হাতে গতকাল পুরস্কার তুলে দেওয়া হয়। অনুষ্ঠানে বাংলাদেশ ব্যাংকের পেমেন্ট সিস্টেম ডিপার্টমেন্টের মহাব্যবস্থাপক মোহাম্মদ মেজবাউল হক, বাংলাদেশে মাস্টারকার্ডের কান্ট্রি ম্যানেজার সৈয়দ মোহাম্মদ কামাল, মাস্টারকার্ডের পার্টনার ব্যাংক ও আর্থিক প্রতিষ্ঠানের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন

মাস্টারকার্ডের দ্য সুইস ডিলাইট ক্যাম্পেইনের বিজয়ী হিসেবে একজন সঙ্গীসহ সুইজারল্যান্ডের জুরিখে পাঁচ দিন চার রাত ভ্রমণের সুযোগ পাচ্ছেন আব্দুল ওয়াদুদ। ঢাকায় গতকাল বিজয়ীদের পুরস্কার প্রদানের মাধ্যমে ক্যাম্পেইনটির সমাপনী অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে মাস্টারকার্ড বাংলাদেশের কর্মকর্তারা জানান, এই ভ্রমণের সব ব্যয় বহন করবে মাস্টারকার্ড। ক্রেডিট, ডেবিট এবং প্রিপেইড কার্ডের মাধ্যমে কেনাকাটা এবং ডিজিটাল ক্রয়-বিক্রয়কে উৎসাহিত করতে রমজান মাসে ক্যাম্পেইনটি শুরু হয়। এ ছাড়া অন্য বিজয়ীরা পাচ্ছেন ৫০টি পুরস্কার যার মধ্যে রয়েছে বিশ্বের বিভিন্ন রোমাঞ্চকর স্থানে ভ্রমণের প্যাকেজ, হাত ঘড়ি, ডিনার কুপন এবং গিফট ভাউচার। গত ১ মে থেকে ১৫ জুন পর্যন্ত এই ক্যাম্পেইন অনুষ্ঠিত হয়।

মন্তব্য



সাতদিনের সেরা