kalerkantho

বুধবার । ২৩ অক্টোবর ২০১৯। ৭ কাতির্ক ১৪২৬। ২৩ সফর ১৪৪১                 

মেহেরপুর ও রংপুরে বসুন্ধরা সিমেন্টের রাজমিস্ত্রি কর্মশালা

বাণিজ্য ডেস্ক   

২ আগস্ট, ২০১৯ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



মেহেরপুর ও রংপুরে বসুন্ধরা সিমেন্টের রাজমিস্ত্রি কর্মশালা

বসুন্ধরা সিমেন্ট : মেহেরপুরে গতকাল বৃহস্পতিবার শহরের নীলমণি হলপাড়ায় বসুন্ধরা সিমেন্টের আয়োজনে এ কর্মশালা অনুষ্ঠিত হয়। অনুষ্ঠান শেষে র‌্যাফল ড্রর মাধ্যমে রাজমিস্ত্রিদের মধ্যে ১০ জনকে পুরস্কৃত করা হয়

‘শৈল্পিক নির্মাণ, রাজমিস্ত্রির অবদান’—এই স্লোগানে মেহেরপুর ও রংপুরে বসুন্ধরা সিমেন্টের আয়োজনে রাজমিস্ত্রি কর্মশালা অনুষ্ঠিত হয়েছে। কর্মশালায় স্থানীয় রাজমিস্ত্রিরা অংশগ্রহণ করেন।

মেহেরপুর : মেহেরপুরে গতকাল বৃহস্পতিবার শহরের নীলমণি হলপাড়ায় বসুন্ধরা সিমেন্টের আয়োজনে এ কর্মশালা অনুষ্ঠিত হয়। বসুন্ধরা সিমেন্টের পরিবেশক জিএন এন্টারপ্রাইজের স্বত্বাধিকারী গোলাম শহিদের সভাপতিত্বে এই অনুষ্ঠানে স্থাপনা নির্মাণ কৌশল এবং নির্মাণসংক্রান্ত বিভিন্ন পরামর্শ উপস্থাপন করেন মেহেরপুর স্থানীয় সরকার প্রকৌশল বিভাগের উপসহকারী প্রকৌশলী আব্দুর রহমান চৌধুরী।

অনুষ্ঠানে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন বসুন্ধরা সিমেন্টের এজিএম (সাউথ উইং) জিয়ারুল ইসলাম, খুলনা ডিভিশনের ডিএসআই হাফিজুর রহমান, কুষ্টিয়া এরিয়ার এ এস এম মো. জাফরুল ইসলামসহ অন্যরা। অনুষ্ঠান শেষে র‌্যাফল ড্রর মাধ্যমে রাজমিস্ত্রিদের মধ্যে ১০ জনকে পুরস্কৃত করা হয়।

রংপুর : রংপুরে গত বুধবার বসুন্ধরা সিমেন্টের রাজমিস্ত্রি কর্মশালা অনুষ্ঠিত হয়। বুড়িরহাটে এই কর্মশালায় প্রধান অতিথি ছিলেন শিক্ষা প্রকৌশল অধিদপ্তর রংপুরের নির্বাহী প্রকৌশলী আসাদুজ্জামান। বসুন্ধরা সিমেন্টর স্থানীয় পরিবেশক আব্দুস সালামের সভাপতিত্বে কর্মশালায় আরো বক্তব্য দেন উইং ইনচার্জ বসুন্ধরা সিমেন্ট আশিক আহমেদ, ডিএসআই, বসুন্ধরা সিমেন্ট, রংপুর ডিভিশন হুমায়ুন কবির, এ এস এম, বসুন্ধরা সিমেন্ট রংপুর এরিয়া আব্দুল গফুর প্রমুখ। অনুষ্ঠানে রংপুরের তারাগঞ্জ, বদরগঞ্জ ও গঙ্গাচড়ার ৬০ জন রাজমিস্ত্রিকে বসুন্ধরা সিমেন্টের গুণগত মান বিষয়ে অবহিত করা হয়। এ ছাড়া কর্মশালায় বসুন্ধরা সিমেন্টের স্থানীয় পরিবেশক ও রিটেইলাররা উপস্থিত ছিলেন।

মন্তব্য



সাতদিনের সেরা