kalerkantho

করপোরেট কর্নার

১৮ জুলাই, ২০১৯ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



করপোরেট কর্নার

মিনিস্টার মাইওয়ান : মানিকগঞ্জ শহরের শহীদ রফিক সরণিতে মিনিস্টার মাইওয়ান গ্রুপের শোরুম উদ্বোধন করেন পৌর মেয়র গাজী কামরুল হুদা সেলিম। অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন শোরুম বিভাগের জিএম মো. শামছুজ্জামান। সংবাদ বিজ্ঞপ্তি।

আল-আরাফাহ্ : আল-আরাফাহ্ ইসলামী নতুন নিয়োগপ্রাপ্ত কর্মকর্তাদের জন্য ‘ফাউন্ডেশন কোর্স অন ব্যাংকিং’ বিষয়ক দুই সপ্তাহের প্রশিক্ষণ কোর্স সম্প্রতি উদ্বোধন করে। ব্যাংকের এমডি ও সিইও ফরমান আর চৌধুরী প্রধান অতিথি হিসেবে কোর্সের উদ্বোধন করেন। আরো ছিলেন ব্যাংকের পরিচালক আব্দুল মালেক মোল্লা

পূবালী ব্যাংক : পূবালী ব্যাংক এবং বিআরবি হাসপাতালের মধ্যে একটি সমঝোতা স্মারক স্বাক্ষরিত হয়েছে। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন পূবালী ব্যাংকের এমডি ও সিইও আব্দুল হালিম চৌধুরী এবং ডিএমডি মোহাম্মদ আলী। সমঝোতা স্মারকে স্বাক্ষর করেন ব্যাংকের হেড অব কার্ডস অসীম কুমার রায় এবং বিআরবি হাসপাতালের সিইও মেজর (অব.) ডা. এ কে এম মাহবুবুল হক। সংবাদ বিজ্ঞপ্তি।

সাউথইস্ট ব্যাংক : সাউথইস্ট ব্যাংক এবং আই পে সার্ভিসেসের মধ্যে একটি চুক্তি স্বাক্ষরিত হয়। অনুষ্ঠানে ব্যাংকের এমডি এম কামাল হোসেন ও আই পে সার্ভিসেসের প্রতিষ্ঠাতা ও সিইও এ টি এম জাকারিয়া নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তিতে স্বাক্ষর করেন। সংবাদ বিজ্ঞপ্তি।

আইডিএলসি : ইউরোমানির ‘বেস্ট ইনভেস্টমেন্ট ব্যাংক’ পুরস্কার পেল আইডিএলসি। আইডিএলসি ফাইন্যান্সের সিইও ও এমডি আরিফ খান এবং আইডিএলসি ইনভেস্টমেন্টের এমডি মো. মনিরুজ্জামান সম্প্রতি হংকংয়ে এ পুরস্কারটি গ্রহণ করেন। সংবাদ বিজ্ঞপ্তি।

সিম্ফনি : সিম্ফনির সাড়ে ৮ লাখতম গ্রাহককে অভিনন্দন জানান এবং শুভেচ্ছা স্মারক তুলে দেন সিম্ফনির হেড অব সেলস এম এ হানিফ। আরো ছিলেন ডেপুটি জেনারেল ম্যানেজার, মার্কেটিং মোহাম্মাদ রিয়াদ। সংবাদ বিজ্ঞপ্তি।

মন্তব্য