kalerkantho

সোমবার । ২২ জুলাই ২০১৯। ৭ শ্রাবণ ১৪২৬। ১৮ জিলকদ ১৪৪০

ফ্রুটিকা ইসলামিক জিনিয়াসে চ্যাম্পিয়ন মার্জিয়া

বাণিজ্য ডেস্ক   

৪ জুন, ২০১৯ ০০:০০ | পড়া যাবে ১ মিনিটে



ফ্রুটিকা ইসলামিক জিনিয়াসে চ্যাম্পিয়ন মার্জিয়া

ফ্রুটিকা : ফ্রুটিকা ইসলামিক জিনিয়াসের চতুর্থ আসরের গ্র্যান্ড ফিনালে অনুষ্ঠিত হয় বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে। পুরস্কার প্রদান অনুষ্ঠানে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামালসহ অন্য অতিথিরা

ফ্রুটিকা ইসলামিক জিনিয়াসের চতুর্থ আসরের গ্র্যান্ড ফিনালে অনুষ্ঠিত হলো বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে। সম্প্রতি দেশের ১০টি অঞ্চলের সহস্রাাধিক প্রতিযোগী থেকে সেরা ২৫ জনকে নিয়ে আয়োজন করা হয় স্টুডিও রাউন্ড। এই স্টুডিও রাউন্ডের সেরা ১০ জনকে নিয়ে আয়োজন করা হয় ‘টপ টেন’ পর্ব। যার মধ্যে পঞ্চম থেকে দশম স্থান নির্বাচন করা হয় গ্র্যান্ড ফিনালের আগে। আর গ্র্যান্ড ফিনালের চূড়ান্ত প্রতিযোগিতায় নির্বাচন করা হয় ফ্রুটিকা ইসলামিক জিনিয়াসের চতুর্থ আসরের চ্যাম্পিয়নসহ প্রথম চারজন প্রতিযোগীকে।

এবারের প্রতিযোগিতায় প্রথম স্থান অধিকার করেন মার্জিয়া বিনতে আব্দুল বারী, দ্বিতীয় হন হুসাইন বিন মুদ্দাছির, তৃতীয় হন সাবাহ সন্নাহ রহমান এবং চতুর্থ স্থান অধিকার করেন হাসিবুর রহমান।

ফ্রুটিকা ইসলামিক জিনিয়াসের আয়োজক কর্তৃপক্ষ আকিজ ফুড অ্যান্ড বেভারেজ লিমিটেডের (এএফবিএল) পক্ষ থেকে জানানো হয়, এবারের প্রতিযোগিতায় প্রথম স্থান অধিকারী পেয়েছেন পাঁচ লাখ টাকার পুরস্কার, দ্বিতীয় স্থান অধিকারী পেয়েছেন দুই লাখ টাকার পুরস্কার, তৃতীয় স্থান অধিকারী পেয়েছেন এক লাখ টাকার পুরস্কার এবং চতুর্থ থেকে দশম স্থান অধিকারী প্রত্যেকে পান ২৫ হাজার টাকার পুরস্কার।

 

মন্তব্য