kalerkantho

শুক্রবার । ১৯ জুলাই ২০১৯। ৪ শ্রাবণ ১৪২৬। ১৫ জিলকদ ১৪৪০

ফ্যান্টাসি কিংডমে নতুন বিনোদন

বিশ্বমানের রক অ্যান্ড রোল ও ৯ডি সিনেমা

বাণিজ্য ডেস্ক   

৪ জুন, ২০১৯ ০০:০০ | পড়া যাবে ৩ মিনিটে



ফ্যান্টাসি কিংডমে নতুন বিনোদন

ওয়াটার কিংডমে উপভোগ করছে দর্শনার্থীরা

ঈদ মানে আনন্দ আর এই ঈদের সময় সবার চাওয়া-পাওয়া থাকে একটু ভিন্ন রকম। নতুন পোশাক এবং সালামির সঙ্গে যোগ হয় পরিবার ও পরিজনদের নিয়ে কোথাও বেড়াতে যাওয়া। আনন্দকে বাড়িয়ে দিতে খুশির দিনে পরিবারের আপনজনদের নিয়ে অনেকে যান ঢাকার অদূরে অবস্থিত বিনোদনকেন্দ্র ফ্যান্টাসি কিংডম কমপ্লেক্সে।

এবার ঈদের আনন্দকে কয়েক গুণ বাড়িয়ে দিতে ফ্যান্টাসি কিংডমের নতুন সংযোজন ‘রক অ্যান্ড রোল’ এবং ‘৯ডি (ভিআর)’ সিনেমা। নতুন এই সংযোজন এবারের ঈদের আনন্দকে বাড়িয়ে দেবে।

বিনোদনের সব সুযোগ-সুবিধা নিয়ে গড়ে ওঠা এই ফ্যান্টাসি কিংডম কমপ্লেক্স, আরো রয়েছে ফ্যান্টাসি কিংডম, ওয়াটার কিংডম, এক্সট্রিম রেসিং (গো কার্ট), রিসোর্ট আটলান্টিস এই চারটি বিশ্বমানের বিনোদনকেন্দ্র।

চট্টগ্রামের বিনোদনকেন্দ্রের মূল আকর্ষণ ফয়’স লেকের ‘ফয়’স লেক ড্রাই পার্ক’, ‘ফয়’স লেক সি ওয়ার্ল্ড’ ও ‘ফয়’স লেক রিসোর্ট’; এই তিনটি বিনোদনকেন্দ্রই হবে চট্টগ্রামবাসীর এবারে ঈদের বিনোদের মূল আকর্ষণ।

বিশ্বমানের রাইড ‘রক অ্যান্ড রোল’ এবারের ঈদকে করবে আরো রকিং। রোলিং এই রাইডের সঙ্গে ঈদের আয়োজনকে আরো জমজমাট করতে সঙ্গে থাকবে ডিজে মিউজিক। আয়তনের দিক থেকে বিশাল এই রাইডটির ধারণক্ষমতা ৪০ জন।

ঈদের আনন্দকে বাড়িয়ে দিতে রয়েছে এবারের ঈদের অন্যতম আকর্ষণ ৯ডি ভিআর সিনেমা। একসঙ্গে ছয়জন দর্শনার্থী উপভোগ করতে পারবেন এই বিনোদন।

বিনোদন সেবা, চমৎকার ল্যান্ড স্কেপিং ও উত্তেজনাকর সব রাইডস নিয়ে তৈরি ফ্যান্টাসি কিংডম, যা এরই মধ্যে বিনোদন পিপাসু ছোট-বড় সবার কাছে জনপ্রিয় হয়ে উঠেছে। এখানে রয়েছে তিন তারকা মানের রেস্টুরেন্ট আশু ক্যাসেল ও ওয়াটার টাওয়ার ক্যাফে। চমৎকার ও আকর্ষণীয় সব দেশি ও বিদেশি খাবারের সমারোহ রয়েছে এই রেস্টুরেন্টগুলোতে। এ ছাড়াও পুরো পার্কের ভেতর ছড়িয়ে রয়েছে আরো অনেক ছোট ছোট ফুড কোর্ট। সেখানে পাবেন মুখরোচক সব খাবার ও ফাস্ট ফুড। বিনোদনের এই রাজ্যে রয়েছে গিফট শপ—এগুলোতে পাওয়া যায় রকমারি সব গিফট আইটেম। ঈদ উপলক্ষে পার্ক কর্তৃপক্ষ পার্কটিকে মনোমুগ্ধকর আলোকসজ্জায় সজ্জিতসহ ডিজে শো ও বিশেষ প্রমোশনের ব্যবস্থা করেছে।

সুবিশাল জলরাজ্যে বিনোদন এক অভাবনীয় সুযোগ, যা কি না কনকর্ড ওয়াটার কিংডমেই সম্ভব। মাটির নিচ দিয়ে মনোমুগ্ধকর ও আকর্ষণীয় ভার্চুয়াল অ্যাকোয়ারিয়াম টানেল পার হয়ে প্রবেশ করতে হয় ওয়াটার কিংডমে। কৃত্রিমভাবে সৃষ্ট সাগরের উত্তাল ঢেউ তৈরি করা রাইড ওয়েভ পুল এই পার্কের সবচেয়ে আকর্ষণীয় রাইড।

রাইড লাইক দ্য উইন্ড উইথ এক্সট্রিম রেসিং ‘গো-কার্ট’। বাংলাদেশে প্রথমবারের মতো কনকর্ড এক্সট্রিম রেসিং নিয়ে এসেছে বিশ্বমানের গো-কার্ট রেসিং, যা কার রেসিং দুনিয়ার এক অনন্য সংযোজন। ছোট চার চাকার প্রায় মাটি ছুঁই ছুঁই এই রেসিং কারগুলো দর্শনার্থীদের দেবে রেসিংয়ের এক দারুণ অভিজ্ঞতা। আন্তর্জাতিক মানের এই গো-কার্টগুলো ব্যবহৃত হয় ফর্মুলা ওয়ান বিজয়ী মাইকেল শুমাকারের ট্রেনিং ইনস্টিটিউটে।

দ্য আর্ট অব মিট দ্য হায়েস্ট এক্সপেক্টেশন কর্মব্যস্ত জীবনের ক্লান্তি দূর করতে ফ্যান্টাসি কিংডম কমপ্লেক্সের বিশেষ আকর্ষণ তিন তারকা বিশিষ্ট রিসোর্ট আটলান্টিস। এই রিসোর্টের আধুনিক সুযোগ-সুবিধার মধ্যে রয়েছে শীতাতপ নিয়ন্ত্রিত রুম, কেবল টিভি, রেস্টুরেন্ট, কার্ড সুবিধা, সাইবার ক্যাফে, টেলিফোন, কার পার্কিং, লন্ড্রি সার্ভিস, কনফারেন্স সেন্টারসহ আরো অনেক কিছু। এ ছাড়া বিনোদনের জন্য রয়েছে ডলবি ডিজিটাল সাউন্ড সিস্টেম সিনেমা হল, বিলিয়ার্ড, পুল ও এয়ার হকিসহ নানা রকম গেমের আয়োজন। রিসোর্ট আটলান্টিসে আসা অতিথিদের জন্য রয়েছে বার-বি-কিউ নাইট ও সাংস্কৃতিক অনুষ্ঠানের চমৎকার সব আয়োজন।

মন্তব্য