kalerkantho

রবিবার । ১৯ জানুয়ারি ২০২০। ৫ মাঘ ১৪২৬। ২২ জমাদিউল আউয়াল ১৪৪১     

মার্সেল ফ্রিজ কিনে নতুন গাড়ি পাওয়ার সুযোগ

নিজস্ব প্রতিবেদক   

২৪ মে, ২০১৯ ০০:০০ | পড়া যাবে ১ মিনিটে



মার্সেল ফ্রিজ কিনে নতুন গাড়ি পাওয়ার সুযোগ

মার্সেল : ঈদ উপলক্ষে ‘ফ্রিজ কিনে যাব বাড়ি, সাথে নিয়ে নতুন গাড়ি’ শীর্ষক নতুন গাড়ির অফার ঘোষণা অনুষ্ঠানে মার্সেলের ঊর্ধ্বতন কর্মকর্তারা

ঈদুল ফিতরে ক্রেতাদের জন্য নতুন অফার ঘোষণা করল মার্সেল। এখন ডিজিটাল ক্যাম্পেইন সিজন-৪-এর আওতায় মার্সেল রেফ্রিজারেটর বা ফ্রিজার কিনে রেজিস্ট্রেশন করে রয়েছে নতুন গাড়ি পাওয়ার সুযোগ। ভাগ্য ভালো হলে মিলতে পারে ফ্রিজ, টিভি, এসিসহ অসংখ্য পণ্য ফ্রি। এ ছাড়া থাকছে লাখ টাকা পর্যন্ত নিশ্চিত ক্যাশ ভাউচার।

এ উপলক্ষে সম্প্রতি রাজধানীতে মার্সেলের করপোরেট অফিসে আয়োজন করা হয় এক অফার ডিক্লারেশন প্রগ্রামের। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে নতুন গাড়ি অফারের ঘোষণা দেন প্রতিষ্ঠানটির ব্যবস্থাপনা পরিচালক এস এম আশরাফুল আলম। এ সময় উপস্থিত ছিলেন নির্বাহী পরিচালক ইভা রিজওয়ানা, নজরুল ইসলাম সরকার, হুমায়ূন কবীর, মোহাম্মদ রায়হান প্রমুখ।

অনুষ্ঠানে জানানো হয়, বিক্রয়োত্তর সেবা অনলাইনের আওতায় আনার লক্ষ্যে সারা দেশে এই ক্যাম্পেইন চালাচ্ছে মার্সেল। দেশের যেকোনো মার্সেল শোরুম থেকে ফ্রিজ কিনে মোবাইল নম্বর দিয়ে পণ্যটি রেজিস্ট্রেশন করবে ক্রেতা। এরপর ফিরতি এসএমএসে ক্রেতাকে নতুন গাড়ি, ফ্রি পণ্য অথবা ক্যাশ ভাউচারের অঙ্ক জানিয়ে দেওয়া হবে।

মন্তব্য



সাতদিনের সেরা