kalerkantho

মঙ্গলবার । ২৩ জুলাই ২০১৯। ৮ শ্রাবণ ১৪২৬। ১৯ জিলকদ ১৪৪০

ওয়ালটনের ব্র্যান্ড অ্যাম্বাসাডর হলেন মাশরাফি

নিজস্ব প্রতিবেদক   

২৪ মে, ২০১৯ ০০:০০ | পড়া যাবে ১ মিনিটে



ওয়ালটনের ব্র্যান্ড অ্যাম্বাসাডর হলেন মাশরাফি

ওয়ালটন : জাতীয় ক্রিকেট দলের অধিনায়ক মাশরাফি বিন মর্তুজার সঙ্গে চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে ওয়ালটনের ঊর্ধ্বতন কর্মকর্তারা।

ওয়ালটনের ব্র্যান্ড অ্যাম্বাসাডর হলেন বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা। আগামী দুই বছর ওয়ালটনের বিভিন্ন প্রমোশনে অংশ নেবেন জনপ্রিয় এই ক্রিকেট অলরাউন্ডার। গত মঙ্গলবার মিরপুরে এ উপলক্ষে মাশরাফি বিন মর্তুজা এবং ওয়ালটন হাইটেক ইন্ডাস্ট্রিজ লিমিটেডের মধ্যে আনুষ্ঠানিক চুক্তি হয়েছে। ওয়ালটনের পক্ষে চুক্তিতে স্বাক্ষর করেন প্রতিষ্ঠানটির নির্বাহী পরিচালক ও রেফ্রিজারেটর বিভাগের সিইও গোলাম মুর্শেদ। এ সময় উপস্থিত ছিলেন ওয়ালটন গ্রুপের নির্বাহী পরিচালক উদয় হাকিম ও আমিন খান, উপনির্বাহী পরিচালক ফিরোজ আলম, অতিরিক্ত পরিচালক মিলটন আহমেদ এবং পাওয়ার প্লে কমিউনিকেশনের ব্যবস্থাপনা পরিচালক নিয়ামুর রহমান পলাশ।

মাশরাফি বিন মর্তুজা বলেন, ‘ওয়ালটন বাংলাদেশের শীর্ষ ইলেকট্রনিকস ব্র্যান্ড। ক্রিকেটের উন্নয়নে দীর্ঘদিন ধরে তারা কাজ করছে। তাদের সঙ্গে যুক্ত হতে পেরে ভালো লাগছে।’

গাজীপুরের চন্দ্রায় ওয়ালটনের রয়েছে বিশ্বের সর্বাধুনিক প্রযুক্তি ও মেশিনারিজসমৃদ্ধ কারখানা। যেখানে তৈরি হচ্ছে ফ্রিজ, টেলিভিশন, এয়ার কন্ডিশনারসহ নানা পণ্য। দেশের চাহিদা মিটিয়ে ওয়ালটন তাদের উৎপাদিত পণ্য বিশ্বের বিভিন্ন দেশে রপ্তানি করছে।

মন্তব্য