kalerkantho

মঙ্গলবার । ২৩ জুলাই ২০১৯। ৮ শ্রাবণ ১৪২৬। ১৯ জিলকদ ১৪৪০

প্রকৌশলীদের নিয়ে বসুন্ধরা সিমেন্ট সেক্টরের ইফতার

নিজস্ব প্রতিবেদক   

১৯ মে, ২০১৯ ০০:০০ | পড়া যাবে ২ মিনিটে



প্রকৌশলীদের নিয়ে বসুন্ধরা সিমেন্ট সেক্টরের ইফতার

রাজধানীর র‌্যাডিসন ব্লু হোটেলে গতকাল বসুন্ধরা সিমেন্ট সেক্টরের ইফতার অনুষ্ঠানে উপস্থিত অতিথিরা। ছবি : কালের কণ্ঠ

বসুন্ধরা সিমেন্ট সেক্টরের ইফতার অনুষ্ঠিত হয়েছে। বসুন্ধরা সিমেন্ট ও কিং ব্র্যান্ড সিমেন্টের সৌজন্যে দেশের বিভিন্ন প্রকৌশলীদের সম্মানে এ ইফতারের আয়োজন করা হয়। গতকাল রাজধানীর র‌্যাডিসন ব্লু হোটেলে বসুন্ধরা সিমেন্ট সেক্টরের ইফতারের আয়োজন করা হয়। ইফতারের আগে বিশেষ মোনাজাত করা হয়।

এতে উপস্থিত ছিলেন পদ্মা সেতুর প্যানেল এক্সপার্ট ও ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন বাংলাদেশের (আইইবি) সাবেক সভাপতি প্রফেসর ইমেরিটাস ড. এম শামীম জেড বসুনিয়া, বসুন্ধরা সিমেন্ট সেক্টরের চিফ মার্কেটিং অফিসার খন্দকার কিংশুক হোসেন, বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয়ের (বুয়েট) সিভিল ইঞ্জিনিয়ারিং বিভাগের প্রধান প্রফেসর ড. আহসানুল কবির, সাউথ এশিয়া সাব-রিজিওনাল ইকোনমিক কো-অপারেশনের (সাসেক) প্রকল্প পরিচালক কাজী শাহরিয়ার আলম, ইসলামিক ইউনিভার্সিটি অব টেকনোলজির সিভিল ইঞ্জিনিয়ারিং বিভাগের প্রধান তারেক উদ্দিন, রাজউকের প্রধান প্রকৌশলী হেলাল উদ্দিন, বসুন্ধরা সিমেন্টের এজিএম (ব্র্যান্ড) আশিকুর রহমান আশিক, মার্কেটিং অ্যান্ড কমিউনিকেশন ম্যানেজার সাইফুল ইসলাম রুবেল, কিং ব্র্যান্ড সিমেন্টের ম্যানেজার (ব্র্যান্ড) শামীম আল মামুন, ম্যানেজার (টেকনিক্যাল সাপোর্ট ইঞ্জিনিয়ার) কুদরতী এলাহী, এজিএম সফিকুল ইসলামসহ অন্য কর্মকর্তারা। ইফতার মাহফিলে বিভিন্ন প্রতিষ্ঠানের প্রকৌশলী ছাড়াও ঊর্ধ্বতন কর্মকর্তা, অতিথি ও স্টেকহোল্ডাররা অংশগ্রহণ করেন।

হাজীগঞ্জে ইফতার : চাঁদপুরের হাজীগঞ্জে বসুন্ধরা সিমেন্টের আয়োজনে দোয়া ও ইফতার মাহফিল সম্পন্ন হয়েছে। বসুন্ধরা সিমেন্টের এক্সক্লুসিভ ডিস্ট্রিবিউটর (হাজীগঞ্জ, শাহরাস্তি ও কচুয়া উপজেলা) মো. নজরুল ইসলামের সভাপতিত্বে গত বৃহস্পতিবার হাজীগঞ্জ বাজারে অবস্থিত একটি চায়নিজ রেস্টুরেন্টে এই দোয়া ও ইফতার মাহফিল সম্পন্ন হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বসুন্ধরা সিমেন্টের স্থানীয় পরিবেশ ও খুচরা বিক্রেতাদের (ব্যবসায়ী) সঙ্গে মতবিনিময়ের আগে বক্তব্য দেন বসুন্ধরা সিমেন্টে চট্টগ্রাম উইং ম্যানেজার মোহাম্মদ আলী খান। এ সময় আরো বক্তব্য দেন বসুন্ধরা সিমেন্ট কুমিল্লা ডিভিশনের ডেপুটি ম্যানেজার জাকারিয়া সিদ্দিকী, চাঁদপুর জেলার এরিয়া সেলস ম্যানেজার আনোয়ার হোসেন।

বসুন্ধরা সিমেন্ট হাজীগঞ্জ টেরিটরি অফিসার মিজানুর রহমানের উপস্থাপনায় ইফতার মাহফিলে দেশ ও জাতির সমৃদ্ধি এবং বসুন্ধরা সিমেন্ট সংশ্লিষ্ট সর্বস্তরের ব্যবসায়ীদের সাফল্য কামনা করে দোয়া ও মোনাজাত পরিচালনা করেন হাফেজ মাওলানা মো. শাহজাহান।

মন্তব্য