kalerkantho

শনিবার । ২০ জুলাই ২০১৯। ৫ শ্রাবণ ১৪২৬। ১৬ জিলকদ ১৪৪০

ডেমরা সিরাজগঞ্জ ও গফরগাঁওয়ে বসুন্ধরা সিমেন্টের ইফতার

বাণিজ্য ডেস্ক   

১৭ মে, ২০১৯ ০০:০০ | পড়া যাবে ১ মিনিটে



ঢাকা জেলার ডেমরা অঞ্চলে বসুন্ধরা সিমেন্টের উদ্যোগে গত বুধবার ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। একই দিনে সিরাজগঞ্জ ও ময়মনসিংহের গফরগাঁওয়ে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে স্থানীয় ইঞ্জিনিয়ার, ঠিকাদার, রিটেইলারসহ বসুন্ধরা সিমেন্টের কর্মকর্তারা উপস্থিত ছিলেন

সিদ্ধিরগঞ্জ : ঢাকা জেলার ডেমরা অঞ্চলে বুধবার সন্ধ্যায় শতাধিক রিটেইলার ও ডিস্ট্রিবিউটরদের নিয়ে দি ওয়ান রেস্টুরেন্টে এই ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

বসুন্ধরা সিমেন্টের মতিঝিল এরিয়ার ডিস্ট্রিবিউটর ও ঢাকা বিল্ডার্সের পরিচালক সাইদুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বসুন্ধরা গ্রুপের সিমেন্ট সেক্টরের অ্যাসিস্ট্যান্ট জেনারেল ম্যানেজার পলাশ আক্তার।

সিরাজগঞ্জ : শহরের নিউমার্কেটস্থ পৌর কনভেনশন হলরুমে এই ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়। এতে সভাপতিত্ব করেন সিরাজগঞ্জ মেসার্স শুভেচ্ছা বাণিজ্যের চেয়ারম্যান সৌপ্তিক আহমেদ সালাম। মাহফিলে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বসুন্ধরা সিমেন্টের নর্থ উইং প্রধান আশিক আহমেদ।

গফরগাঁও : গফরগাঁও পৌর শহরের শিলাসী আলহাজ আব্দুল কাদের কমিউনিটি সেন্টারে এই মাহফিল অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বসুন্ধরা সিমেন্টের ময়মনসিংহ ডিভিশনের ডেপুটি ম্যানেজার মো. আতিকুর রহমান।

মন্তব্য